Canning Incident: মেয়েকে ডিভোর্স দেওয়ায় জামাইকে বেদম পিটিয়ে হাসপাতালে পাঠাল শ্বশুর

 Canning Incident: ইতিমধ্যে ছেলের বাড়ির তরফ থেকে শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তারা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস

Updated By: Apr 10, 2024, 12:12 PM IST
Canning Incident: মেয়েকে ডিভোর্স দেওয়ায় জামাইকে বেদম পিটিয়ে হাসপাতালে পাঠাল শ্বশুর

প্রসেনজিত্ সরকার: ডিভোর্স দেওয়ার পাল্টা! লোক লাগিয়ে এক জামাইকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর পুলিসে অভিযোগ করল ছেলের পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার গোলাবাড়ি এলাকায়। আহত জামাই এখন হাসপাতালে চিকিতিসাধীন।

আরও পড়ুন-সরকারি পাসওয়ার্ড জালিয়াতি করে লক্ষ্মীর ভান্ডার! গ্রেফতার বিজেপির বুথ সভাপতি

স্থানীয় ও পরিবার সূত্রে খবর হাফিজুল গোঁড়ামির মেয়ের সঙ্গে ওই এলাকার যুবক লালচাঁদ মীরের বিয়ে হয় বছর খানেক আগে। বিয়ের পরে থেকে ঠিকঠাক ভাবে মেয়ে সংসার করেনি বলে অভিযোগ। সেই নিয়ে প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা চলত। সেই কারণে ওই যুবক তার স্ত্রীকে ডিভোর্স দেয় বলে অভিযোগ।

প্রায় ৬ মাস আগে লালচাঁদের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স হয়ে যায়। তার পরেই ওই ঘটনা। গতকাল গোলাবাড়িতে বাজার করতে এসেছিল লালচাঁদ। সেখান থেকে বেশ কয়েকজন তাকে তুলে নিয়ে চলে যায়া। তার পরেই তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মার খেয়ে আহত লালচাঁদকে ক্য়ানিং হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানেই তার চিকিত্সা চলছে।

লালচাঁদের দাদা বলেন, মেয়েটির কিছু সমস্য়া ছিল। তাই পার্টির লোকজনকে জানিয়ে ওদের ডিভোর্স হয়েছিল। কোর্ট ডিভোর্সও হয়েছে। আজ ও  ঈদের বাজার করতে এসেছিল। আচমকাই ৩ জন এসে ওকে তুলে নিয়ে একটি ফাঁকা জায়গায় চলে যায়। সেখানে আরও অনেকে ছিল। সেখানে ওকে ব্যাপক মারধর করে। কিলঘুঁসি মেরে প্রবল আহত করে দেওয়া হয়। এনিয়ে থানায় অভিযোগ করতে চাই।

অন্যদিকে, হাসপাতালে আহতর এক আত্মীয় বলেন, বউ ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। সেই রাগেই মারধর করা হয়েছে। এর আগে সুযোগ পায়নি। আজ একা পেয়ে ওকে তুলে নিয়ে যায় কয়েকজন। গোলাবাড়িতে ঈদের বাজার করতে গিয়েছিল। বাজার থেকে ওকে তুলে নিয়ে একটু দূরে চলে যায়। জনা পনের মিলে বেধড়ক মেরেছে।

 ইতিমধ্যে ছেলের বাড়ির তরফ থেকে শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তারা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.