Post-Poll Violence: মমতার নির্বাচনী এজেন্টকে জেরা CBI-র; প্রয়োজন হলে আবার আসব: Sheikh Sufian

নাম না করে কটাক্ষ শুভেন্দু অধিকারীকে। 

Updated By: Sep 16, 2021, 05:08 PM IST
Post-Poll Violence:  মমতার নির্বাচনী এজেন্টকে জেরা CBI-র; প্রয়োজন হলে আবার আসব: Sheikh Sufian

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট ছিলেন। ভোট  পরবর্তী হিংসা মামলায় এবার সিবিআই-র জেরার মুখে পড়লেন তৃণমূল নেতা শেখ সুফিয়ান। হলদিয়ার একটি গেস্ট হাউসে তাঁকে জিজ্ঞাসাবাদ করলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বয়ান রেকর্ড করা হল। নিজেকে 'মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক' বলে উল্লেখ করে শেখ সুফিয়ান বললেন, 'মেরুদণ্ড সোজা রেখে সিবিআই-র ডাকে হাজিরা দিয়েছেন। প্রয়োজন হলে আবার আসব'।

ভোট পরবর্তী হিংসা মামলায় খুন, ধর্ষণ মতো গুরুতর অভিযোগের তদন্তভার সিবিআই-কে দিয়েছে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। গত ৩ মে, নন্দীগ্রামের  চিল্লা গ্রামের বাসিন্দা, বিজেপি সমর্থক দেবব্রত মাইতিকে মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় কলকাতায় এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ১৩ সেখানেই মারা যান দেবব্রত। ঘটনার তদন্তে নেমে একাধিকবার নন্দীগ্রামে গিয়েছে সিবিআই-র টিম। স্রেফ মৃতের পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করাই নয়, গতকাল অর্থাৎ বুধবার আবার স্থানীয় তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে তলব করেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Coal Case: ভার্চুয়াল-হাজিরার প্রস্তাবে সাড়া দিল না ED, দিল্লি যাচ্ছেন Moloy Ghatak

এদিন সকালে হলদিয়ার একটি গেস্ট হাউসে পৌঁছন শেখ সুফিয়ান। সেখানে ঘণ্টা চারেক ধরে চলে জেরা পর্ব। নন্দীগ্রামের এই তৃণমূল নেতার বয়ান রেকর্ড করেন তদন্তকারীরা। গেস্ট হাউস থেকে বেরিয়ে শেখ সুফিয়ান বলেন, 'চিল্লা গ্রামে দেবব্রত মাইতিকে খুনের ঘটনায় ডেকেছিল। যা জানি, বলেছি। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। মেরুদণ্ড সোজা রেখে সিবিআই-র ডাকে হাজির হয়েছি। প্রয়োজন হলে আবার আসব'। নাম না করে শুভেন্দু অধিকারীকেও কটাক্ষ করেন তিনি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.