ভিডিওতে থাকলেও নারদকাণ্ডে সিবিআই এফআইআরে নাম নেই 'শঙ্কু স্যারে'র

নারদকাণ্ডে তৃণমূলের ১২ জন শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। নারদ নিউজের স্টিং ভিডিও'তে যে যে তৃণমূল নেতার ছবি রয়েছে তাদের প্র্যতেকের বিরুদ্ধেই কড়া ব্যবস্থার দিকে এগিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তবে আপাত স্বস্তিতে তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি শঙ্কুদেব পাণ্ডা। সাংসদ থেকে প্রাক্তন মন্ত্রী, রাজ্য সরকারের বর্তমান মন্ত্রী সহ কলকাতার মহানাগরিক, ১২ জন শীর্ষ স্থানীয় নেতার নাম রয়েছে সিবিআইয়ের দায়ের করা এফআইআরে। নাম আছে এক পুলিস অধিকর্তারও। নারদ নিউজের স্টিং ভিডিও'তে থাকলেও এফআইআরে নাম নেই শঙ্কুদেবের।  

Updated By: Apr 17, 2017, 09:59 PM IST
ভিডিওতে থাকলেও নারদকাণ্ডে সিবিআই এফআইআরে নাম নেই 'শঙ্কু স্যারে'র

ওয়েব ডেস্ক: নারদকাণ্ডে তৃণমূলের ১২ জন শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। নারদ নিউজের স্টিং ভিডিও'তে যে যে তৃণমূল নেতার ছবি রয়েছে তাদের প্র্যতেকের বিরুদ্ধেই কড়া ব্যবস্থার দিকে এগিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তবে আপাত স্বস্তিতে তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি শঙ্কুদেব পাণ্ডা। সাংসদ থেকে প্রাক্তন মন্ত্রী, রাজ্য সরকারের বর্তমান মন্ত্রী সহ কলকাতার মহানাগরিক, ১২ জন শীর্ষ স্থানীয় নেতার নাম রয়েছে সিবিআইয়ের দায়ের করা এফআইআরে। নাম আছে এক পুলিস অধিকর্তারও। নারদ নিউজের স্টিং ভিডিও'তে থাকলেও এফআইআরে নাম নেই শঙ্কুদেবের।  

নারদ নিউজের স্টিংয়ে 'অভিযুক্ত' ছিলেন প্রাক্তন তৃণমূল ছাত্র নেতা শঙ্কু, তবে এখনই তাঁর বিরুদ্ধে কোনও এফআইআর দায়ের করেনি সিবিআই। এমনিতেই 'শঙ্কু স্যার' তাঁর বিতর্কিত মন্তব্য এবং ক্ষমতার আস্ফালন দেখিয়ে 'দাদাগিরি' করে বারে বারে শিরোনাম তৈরি করেছেন। রোজভ্যালি কাণ্ডেও নাম জড়িয়েছে তাঁর। জল এতটাই গড়ায় যে তৃণমূল কংগ্রেসের অফিস থেকে তাঁকে চলে যাওয়ারও নির্দেশও দেয় দল। এরপর থেকেই তৃণমূলের থেকে 'দুরত্ব' তৈরি করে 'রাজনৈতিক সন্যাস' নিয়ে সিনেমা বানাতে মননিবেশ করেন শঙ্কু। এমন অবস্থায় নারদকাণ্ডে সিবিআইয়ের দায়ের করা এফআইআরে তাঁর নাম না থাকায় আপাত সস্তিতেই একসময়ের দাপুটে নেতা শঙ্কুদেব।   

.