প্যান্ডেল দুর্ঘটনায় দিলীপদেরই দুষল কেন্দ্রীয় বিজেপি

প্যান্ডেল দুর্ঘটনায় বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব, যে ঠিকাদারি সংস্থা কাজের বরাত নিয়েছিল, যে ডেকোরেটর সংস্থার প্যান্ডেল বানিয়েছিল, সবাইকেই অভিযুক্তের তালিকায় রেখেছিল পুলিস।

Updated By: Jul 24, 2018, 12:40 PM IST
প্যান্ডেল দুর্ঘটনায় দিলীপদেরই দুষল কেন্দ্রীয় বিজেপি

নিজস্ব প্রতিবেদন:   মেদিনীপুরে প্রধানমন্ত্রীর সভায় প্যান্ডেল বিপত্তিতে এবার কেন্দ্রীয় নেতৃত্বের তোপের মুখে রাজ্য বিজেপি। কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বের কাছে সভা সংক্রান্ত সঠিক তথ্য জানাতেই পারলেন না রাজ্য নেতৃত্ব।

সোমবার আসানসোলে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে রাজ্য নেতৃত্বের বিশেষ বৈঠক ছিল। সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ জি, সুরেশ পূজারির সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মুকুল রায়রা।  বৈঠকে মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্যান্ডেলের শামিয়ানা ভেঙে পড়ার প্রসঙ্গ ওঠে। কেন্দ্রীয় নেতৃত্ব দুর্ঘটনার কারণ জানতে চান।  কোন জেলা থেকে কত জন কর্মী সমর্থক এসেছিলেন সভায়? কতগুলি বাস এসেছিল সভায়? এ সব তথ্য দিলীপ ঘোষ, রাহুল সিনহার কাছে জানতে চান তাঁরা। কিন্তু এসব প্রশ্নের কোনও তথ্যই সঠিকভাবে তুলে ধরতে পারেনি রাজ্য বিজেপি। সূত্রের খবর, রাজ্য নেতাদের এই ভূমিকায় বেশ ক্ষুব্ধ কেন্দ্রীয় বিজেপি।

আরও পড়ুন: নিম্নচাপ ওড়িশামুখী, বৃষ্টি থেকে রেহাই নেই এখনই

প্রসঙ্গত, প্যান্ডেল দুর্ঘটনায় বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্ব, যে ঠিকাদারি সংস্থা কাজের বরাত নিয়েছিল, যে ডেকোরেটর সংস্থার প্যান্ডেল বানিয়েছিল, সবাইকেই অভিযুক্তের তালিকায় রেখেছিল পুলিস। অন্যদিকে, বিজেপি রাজ্য নেতৃত্বের দাবি, প্রধানমন্ত্রীর সভার পাঁচ দিন আগেই নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ বা এসপিজি বৈঠক করেছিল। প্যান্ডেল নিয়ে তাঁদের কোনও অভিযোগ ছিল না বলে দাবি বিজেপি নেতাদের। সবমিলিয়ে প্যান্ডেল বিপত্তিতে যে বিজেপি অন্দরে চরম জলঘোলা চলছে, তা এদিনের বৈঠকেও প্রমাণ মেলে।  

আরও পড়ুন: ২১ জুলাইয়ে দুর্ঘটনায় মৃত দম্পতির ছেলেকে আর্থিক সাহায্য ও সরকারি চাকরি!

লোকসভা নির্বাচনকে সামনে রেখে সোমবারের বৈঠকে দলের সাংগঠনিক বিষয় নিয়েও আলোচনা হয়। উল্লেখ্য, এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন না বাবুল সুপ্রিয়।

 

.