Birbhum Missing Child: ফের বীরভূমে 'রহস্যজনকভাবে' নিখোঁজ শিশু, তদন্তের সিউড়ি থানার পুলিস

বৃহস্পতিবার ভোরে নাজিমউদ্দিন বাড়ি থেকে বের হয় বন্ধুদের সাথে খেলার উদ্দেশ্যে। কিছুক্ষণ খেলা করার পর শৌচকর্মের জন্য পাশের একটি মাঠে যায়। তারপর থেকেই আর দেখা মিলছে না ওই শিশুর।

Updated By: Oct 7, 2022, 06:41 PM IST
Birbhum Missing Child: ফের বীরভূমে 'রহস্যজনকভাবে' নিখোঁজ শিশু, তদন্তের সিউড়ি থানার পুলিস
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ মালাকার: বোলপুরের মূলডাঙা গ্রামে নিখোঁজ শিশুর নিথর দেহ উদ্ধারের রেশ কাটতে না কাটতে এবার সিউড়িতে নাবালক নিখোঁজ। বৃহস্পতিবার সকালে সিউড়ি থানা এলাকার হাটজনবাজার রেলগেট সংলগ্ন বস্তি এলাকায় ঘটেছে এই ঘটনাটি। ঘটনার তদন্তে নেমেছে সিউড়ি থানার পুলিস। নিখোঁজ নাবালকের নাম নাজিম উদ্দিন মণ্ডল। বয়স ৮ বছর। ছেলের খোঁজে উৎকণ্ঠার প্রহর গুনছে পরিবার।

পুলিস ও নিখোঁজের পরিবার সূত্রে জানা গিয়েছে,  বৃহস্পতিবার ভোরে নাজিমউদ্দিন বাড়ি থেকে বের হয় বন্ধুদের সাথে খেলার উদ্দেশ্যে। কিছুক্ষণ খেলা করার পর শৌচকর্মের জন্য পাশের একটি মাঠে যায়। তারপর থেকেই আর দেখা মিলছে না ওই শিশুর। এরপরই পরিবারের লোকজন থানায় অভিযোগ জানায়। ঘটনার তদন্তে নামে সিউড়ি থানার পুলিস। খবর পাওয়া মাত্র পুলিশের পক্ষ থেকে বাড়ির আশেপাশের এলাকায় তন্নতন্ন করে খোঁজ চলানো শুরু হয়। কিন্তু খোঁজ মেলেনি। খোঁজ না মেলায় রাতেই বিপর্যয় মোকাবিলা বাহিনী দিয়ে আশেপাশের পুকুর, ডোবাতেও খোঁজ চালানো হয়।

আরও পড়ুন, Haridevpur Murder : বান্ধবীর বাড়িতে গিয়ে খুন? মগরাহাটে উদ্ধার হরিদেবপুরে নিখোঁজ যুবকের দেহ

জানা গিয়েছে, নাজিম উদ্দিন জুলেখা বিবির প্রথম পক্ষের ছেলে। জুলেখার প্রথম পক্ষের স্বামী নদীয়ার পলাশির বাসিন্দা। সেই কারণে বৃহস্পতিবার রাতেই জুলেখাকে নিয়ে পুলিসের একটি দল নদীয়াও যায়। সেখানে গিয়ে তাঁর প্রথম পক্ষের স্বামী কসিমউদ্দিন মণ্ডলের বাড়িতেও তল্লাশি চালায়৷ কিন্তু নাবালক নাজিম উদ্দিন মণ্ডলের কোনও খোঁজ মেলেনি। শুক্রবার সকাল থেকে ফের ওই নাবালকের বাড়ির আশেপাশের এলাকায় পুলিসের পক্ষ থেকে তল্লাশি চালানো শুরু হয়। রয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনী, পুলিস কুকুরও। বোলপুরের ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, সেই কারণে প্রাণপণ চেষ্টা করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.