মায়ের প্রেমিক পাড়ার দাদা, জেনে ফেলাতেই সন্তানকে ‘খুন’

 ঘরে একটা রুটি খেয়ে দৌড়ে গিয়েছিল খেলতে। বৃহস্পতিবার বিকেলে সেই যে পাড়ার ছেলেদের সঙ্গে খেলতে গেল, তারপর থেকে আর খোঁজ মেলেনি সাত বছরের সাধন মন্ডলের। বাড়ির লোক হন্যে হয়ে খুজেছে। মেলেনি শিশুর সন্ধান।

Updated By: May 29, 2018, 04:52 PM IST
মায়ের প্রেমিক পাড়ার দাদা, জেনে ফেলাতেই সন্তানকে ‘খুন’

নিজস্ব প্রতিবেদন: মায়ের বিবাহ বর্হিভূত সম্পর্কের বলি সাত বছরের ছেলে? পাঁচদিন ধরে নিখোঁজ ছিল সাত বছরের সাধন। বাড়ির সামনে থেকে উদ্ধার হয় পচাগলা দেহ। তদন্তকারীদের অনুমান, মায়ের বিবাহ বর্হিভূত সম্পর্ক জেনে ফেলাতেই খুন হতে হয়েছে সাধনকে।

 ঘরে একটা রুটি খেয়ে দৌড়ে গিয়েছিল খেলতে। বৃহস্পতিবার বিকেলে সেই যে পাড়ার ছেলেদের সঙ্গে খেলতে গেল, তারপর থেকে আর খোঁজ মেলেনি সাত বছরের সাধন মন্ডলের। বাড়ির লোক হন্যে হয়ে খুজেছে। মেলেনি শিশুর সন্ধান। খুঁজে না পেয়ে শুক্রবার জয়নগর থানায় নিখোঁজ ডাইরি করে সাধনের অভিভাবকরা। পুলিস খোঁজখবর নেয়, কিন্তু সন্ধান মেলেনি সাধন মণ্ডলের । রবিবার সকালে বাড়ির পাশেই খড় গাদার মধ্যে বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: মধ্যরাতে বাড়ির সামনে গাড়ি দাঁড় করিয়েই চলছিল আসল কাজ! 

শিশু মৃত্যুর এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তদন্তে নামে জয়নগর থানার পুলিস। সামনে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায় সাধনের মায়ের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক ছিল পাড়ারই এক কিশোরের। নবম শ্রেণির ছাত্রের সঙ্গে মায়ের সম্পর্ক জেনে ফেলে সাধন। তারপরই তাকে সরানোর পরিকল্পনা করে মা। সাত বছরের শিশুকে খুন করে বস্তাবন্দি করে পুঁতে দেয় মাটিতে। সাধনের মা সবরী ও তার কিশোর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিস।

.