Howrah Accident: শপিংমলে চলমান সিঁড়িতে আটকে গেল শিশুর হাত, তারপর?

সন্ধ্যায় পরিবারের লোকেদের সঙ্গে হাওড়ার কাজিপাড়ায় একটি শপিং মলে যায় সাড়ে বছরের ওই শিশু। চলমান সিঁড়ি দিয়েই নামার সময়ে ঘটে দুর্ঘটনা।

Updated By: Jul 12, 2023, 11:36 PM IST
Howrah Accident: শপিংমলে চলমান সিঁড়িতে আটকে গেল শিশুর হাত, তারপর?

দেবব্রত ঘোষ: অভিজাত শপিংমলে চলমান সিঁড়িতে দুর্ঘটনা। আটকে গেল শিশুর হাত!  ঘণ্টা দুয়েক পর সিঁড়ি খুলে উদ্ধার করা হল শিশুটিকে। তীব্র চাঞ্চল্য হাওড়ায়।

আরও পড়ুন: Malbazar: পঞ্চায়েতের ফলপ্রকাশের বৃষ্টিভেজা রাতে পাঁচটি বাড়ি গুঁড়িয়ে দিল বুনো হাতি...

জানা গিয়েছে, ওই শিশুটির নাম শরিফ করিম। বাড়ি, হাওড়ার শিবপুরে। এদিন সন্ধ্যায় পরিবারের লোকেদের সঙ্গে কাজিপাড়ায় একটি শপিং মলে যায় সে।

কীভাবে দুর্ঘটনা? ঘড়িতে তখন প্রায় ৭টা। কেনাকাটা সেরে চলমান সিঁড়ি দিয়ে নীচে নামছিলেন পরিবারের লোকেরা। একজনের কোলে ছিল শিশু। কিন্তু চলমান সিঁড়িটি চালু হওয়ার পরেই কোল থেকে ছিটকে পড়ে যায় সে এবং সিঁড়িতে আটকে যায় একটি হাত। 

তারপর? কেটে যায় প্রায় দু'ঘণ্টা। ততক্ষণে ওই শপিং মলে পৌঁছে গিয়েছে পুলিস ও RAF। চলমান সিঁড়ি খুলে উদ্ধার করা হয় শিশুটিকে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: মেদিনীপুরে বিজেপি প্রার্থীর কাছে হারলেন দেশের বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামীর নাতি

এর আগে, শেক্সপিয়র সরণির একটি বহুতলে যিনি লিফটম্যান ছিলেন, তাঁর উপরেই ভেঙে পড়েছিল লিফট! মৃত্যু হয়েছিল ওই লিফটম্যানের। লিফটে দুর্ঘটনা ঘটে কসবার একটি নার্সিংহোমেও। লিফটের তার ছিঁড়ে গুরুতর জখম হন চিকিৎসক দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) ..

.