আত্মসমর্পণকারী মাওবাদীরা বর্তমান পুলিসকর্তাদের কথা শুনে চলুক, পরামর্শ মমতার

 নাম না করে ভারতী ঘোষ ইস্যুতে নিজের অবস্থান বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated: Feb 13, 2018, 06:21 PM IST
আত্মসমর্পণকারী মাওবাদীরা বর্তমান পুলিসকর্তাদের কথা শুনে চলুক, পরামর্শ মমতার

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন পুলিস কর্তাদের কথা শুনবেন না। বর্তমানে যাঁরা দায়িত্বে, তাঁদের কথা শুনে চলুন। নবান্নে আত্মসমর্পণকারী মাওবাদীদের পরামর্শ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার এভাবেই নাম না করে ভারতী ঘোষ ইস্যুতে নিজের অবস্থান বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

জঙ্গলমহলের একসময়ের দাপুটে পুলিসকর্তা ছিলেন ভারতী ঘোষ। তাঁর ভয়ে কার্যত সেখানে বাঘে-গরুতে এক ঘাটে জল খাওয়ার জোগাড়। সেসময়ে বহু মাওবাদী আত্মসমর্পণ করেছে তাঁর কাছে। তাঁদের অনেকেই আজ ভারতী ঘোষের হাত ধরে সমাজের মূল স্রোতে। কিন্তু এখন তিনি প্রাক্তন।তাই মুথ্যমন্ত্রী সরাসরি কিছু না বললেও, বর্তমান পুলিসকর্তাদের কথা মেনেই চলার পরামর্শ দিলেন আত্মসমর্পণকারী মাওবাদীদের। 

আরও পড়ুন: কুঁদঘাটের নিখোঁজ ৫ কিশোর-কিশোরীর তদন্তের প্রতিটি পরতে পরতে রহস্য!

অন্যদিকে, মঙ্গলবার কৃষ্ণনগর কলেজ মাঠের জনসভা থেকে পঞ্চায়েত নির্বাচনের সুর বাঁধে দিলেন মুখ্যমন্ত্রী। লক্ষ্য স্থির করে দিলেন কর্মীদের। বুঝিয়ে দিলেন, রাজ্যে উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে সব জেলা পরিষদে দরকার ঘাসফুল।   

সরকারি প্রকল্পের উদ্বোধনের ম়ঞ্চ  থেকেই আগাগোড়া কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী। স্বাস্থ্য প্রকল্প থেকে বেটি বাঁচাও সবনিয়েই মোদী সরকারকে তুলোধোনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: আত্মহত্যার শ্যুটিং করতে গিয়েই ট্রেনের ধাক্কায় মৃত ২ ছাত্র

কেন্দ্রের পাশাপাশি এদিন বিজেপির বিরুদ্ধেও জোরালো আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন, একগুচ্ছ সরকারি প্রকল্পের পাশাপাশি নবদ্বীপকে হেরিটেজ  শহর ও মায়াপুরকে ওয়ার্ল্ড হেরিটেজ সেন্টার হিসাবে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত ভোটের মুখে  এদিন প্রায় ১৩ হাজার কিলোমিটার গ্রামীণ রাস্তা তৈরির কাজের সূচনা করেছেন মুখ্যমন্ত্রী।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close