Birbhum: বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন কলেজ ছাত্রী, ঘিরে ধরে একের পর এক কাটারির কোপ যুবকের

Birbhum: আশপাশের লোকজন ছুটে এসে ওই যুবককে ধরে ফেলে। হইচই পড়ে যায় এলাকায়। আহত ওই ছাত্রী নিয়ে যাওয়া হয় সিউড়ি সদর হাসপাতালে। অন্যদিকে, আহত দোকান কর্মীকে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়

Updated By: Nov 1, 2023, 08:42 PM IST
Birbhum: বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন কলেজ ছাত্রী, ঘিরে ধরে একের পর এক কাটারির কোপ যুবকের

প্রসেনজিত্ মালাকার: দিনেদুপুরে ভয়ংকর কাণ্ড। কলেজ যাওয়ার জন্য বাসস্টপে অপেক্ষা করছিলেন ছাত্রী। সেই সময়েই তাঁকে ঘিরে ধরে এক যুবক। এরপর একের পর কাটারির কোপ। তাঁকে বাঁচাতে এসে কোপ খেলেন দোকানের এক কর্মচারী। এনিয়ে তুলকালাম বীরভূমের সাঁইথিয়ার তালতলা মোড়।

আরও পড়ুন-নির্বাচনী হলফনামায় ধর্ষণের মামলার কথা চেপে গিয়েছেন কৈলাশ! আদালতে যাচ্ছে কংগ্রেস

আহত ছাত্রী সাঁইথিয়ার অভেয়ানন্দ কলেজের তৃতীয় বর্ষের পড়ুয়া। কলেজ থেকে বাড়ি ফেরার জন্য তিনি আজ তালতলা মোড়ে অপেক্ষা করছিলেন। অভিযোগ, সেই সময় ছোট তুরিগ্রামের এক যুবক আচমকাই ওই ছাত্রীর উপরে কাটারি নিয়ে হামলা করে। কাটারির কোপ দিতে থাকে ছাত্রীর হাতে-পায়ে। প্রকাশ্য রাস্তায় ওই ওই কাণ্ড দেখে পাশের মিষ্টির দোকান থেকে এক ব্যক্তি ছুটে এসে ওই ছাত্রীকে বাঁচানোর চেষ্টা করেন। দোকানের ওই কর্মী গোলক বারিক বলেন, ওই যুবক ওই মেয়েটিকে মারছিল। আমি বাধা দিলে আমাকে ঠেলে ফেলে দিয়ে আমাকে কাটারি দিয়ে কোপায়। তারপর ওই মেয়েটিকে কোপাতে থাকে।

আশপাশের লোকজন ছুটে এসে ওই যুবককে ধরে ফেলে। হইচই পড়ে যায় এলাকায়। আহত ওই ছাত্রী নিয়ে যাওয়া হয় সিউড়ি সদর হাসপাতালে। অন্যদিকে, আহত দোকান কর্মীকে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। মেয়েটির হাত ও পায়ে আঘাত লাগে। সাঁইথিয়া থানার পুলিস ওই যুবককে আটক করেছে।

পুলিস সূত্রে খবর, ছেলেটি মেয়েটির পূর্ব পরিচিত। মেয়েটিকে ছেলেটি প্রেমের প্রস্তাব দিয়েছিল। কিন্তু সে রাজি হয়নি। পরে কলেজের মার্কশিট এই ছেলেটি তুলে নিয়েছিল। সেই নিয়ে গন্ডগোল হয় কলেজে। এরপরেই ছেলেটি মেয়েটির উপর হামলা করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.