সম্পর্ক মানেনি পরিবার, জুটি বেঁধে গঙ্গায় ঝাঁপ, পরিণতি আরও মর্মান্তিক!

গঙ্গায় কচুরিপানার উপর ভাসতে দেখা যায় তরুণীকে। সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে চুঁচুড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। যদিও এখনও পর্যন্ত প্রেমিক নিখোঁজ। 

Updated By: Apr 2, 2023, 05:26 PM IST
সম্পর্ক মানেনি পরিবার, জুটি বেঁধে গঙ্গায় ঝাঁপ, পরিণতি আরও মর্মান্তিক!

বিধান সরকার: সম্পর্ক মেনে নেয়নি পরিবার। তাই চরম সিদ্ধান্ত নিল যুগল। গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা যুগলের। তবে প্রেমিকা বেঁচে গিয়েছে। কিন্তু নিখোঁজ প্রেমিক। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলে।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার জগদ্দল থানা এলাকার বাসিন্দা বছর উনিশের তরুণীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক  গড়ে উঠেছিল জগদ্দলেরই বাসিন্দা বছর সাতাশের মহম্মদ মুক্তারের। কিন্তু এই সম্পর্ক মেনে নেয়নি পরিবার। এরপরই রাতে হুগলি নদীর উপর জুবিলি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই যুগল। 

যুগল ঝাঁপ দেওয়ার পর ওই তরুণীকে তামলি পাড়া ঘাটে গঙ্গায় কচুরিপানার উপর ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে চুঁচুড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে ওই তরুণী। যদিও এখনও পর্যন্ত প্রেমিক নিখোঁজ। তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। গঙ্গায় স্পিড বোট নিয়ে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা।

আরও পড়ুন, আপত্তিকর ভিডিয়ো তোলে স্বামীর বন্ধু! গৃহবধূর পরিণতি মর্মান্তিক...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Tags:
.