ভিনধর্মে সম্পর্ক, কুয়োর রেলিংয়ে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার

সম্প্রতি স্বধর্মের এক ছেলের সঙ্গে কিশোরীর বিয়ে ঠিক করে তার পরিবার। এরপরই শনিবার সকালে কিশোরীর বাড়ির কুয়োর রেলিংয়ে যুগলের ঝুলন্ত দেহ দেখতে পায় গ্রামবাসী।

Updated By: Jan 13, 2018, 01:59 PM IST
ভিনধর্মে সম্পর্ক, কুয়োর রেলিংয়ে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন : ভিন ধর্মের কিশোরের সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল এক কিশোরীর। কিন্তু দুই বাড়ির কেউই স্বীকার করেনি সেই সম্পর্ক। পরিণতি হল মর্মান্তিক। সম্পর্ক মেনে না নেওয়ায় আত্মঘাতী হল ওই যুগল। বীরভূমের বোলপুরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বোলপুরের খাসপাড়ার বাসিন্দা ওই কিশোরীর সঙ্গে একই এলাকার বাসিন্দা এক কিশোরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রায় তিন বছর ধরে দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু ভিন ধর্মের ছেলের সঙ্গে সম্পর্ক মেনে নেয়নি মেয়েটির পরিবার। সম্প্রতি স্বধর্মের এক ছেলের সঙ্গে কিশোরীর বিয়ে ঠিক করে তার পরিবার।

আরও পড়ুন, সুন্দরবনে জালে 'দৈত্যাকৃতি' মাছ, দেখুন ভিডিও

এরপরই শনিবার সকালে কিশোরীর বাড়ির কুয়োর রেলিংয়ে যুগলের ঝুলন্ত দেহ দেখতে পায় গ্রামবাসী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে বোলপুর থানার পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুগল। তবে 'অনার কিলিং'-এর সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিস। এদিকে, পুরো ঘটনায় মুখ কুলুপ এঁটেছে কিশোরীর পরিবার।

.