বাড়িতে পড়ে গিয়ে ভেঙেছে কোমরের হাড়, ব্রিগেডে থাকছেন না গৌতম দেব

দীর্ঘদিন ধরেই স্নায়ুর জটিল অসুখে ভুগছেন গৌতম দেব। একাধিক অস্ত্রোপচারও হয়েছে তাঁর। যাবতীয় অসুস্থতা উপেক্ষা করে দলের কাজে যদিও সব সময় সক্রিয় থাকতে দেখা যায় তাঁকে। গোটা রাজ্যের বাম সমর্থকদের এখনও তাতিয়ে তোলে তাঁর ভোকাল টনিক। 

Updated By: Jan 28, 2019, 06:20 PM IST
বাড়িতে পড়ে গিয়ে ভেঙেছে কোমরের হাড়, ব্রিগেডে থাকছেন না গৌতম দেব

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে পড়ে গিয়ে কোমরের হাড় ভাঙল সিপিআইএম নেতা গৌতম দেবের। সোমবার দুপুরে বাড়িতেই পড়ে যায় বর্ষীয়ান বাম নেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর জানা যায়, কোমরের হাড় ভেঙেছে তার। ভাঙা হাড় জোড়া লাগাতে দিনকয়েক পরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন চিকিত্সকরা। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে হাসপাতাল থেকে বাড়ি গিয়েছিলেন গৌতমবাবু। সোমবার দুপুরে হঠাত্ই অসুস্থ বোধ করেন তিনি। ভারসাম্য হারিয়ে পড়ে যান। তাঁর পায়ে ও কোমরে চোট লাগে। তড়িঘড়ি আমরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়  তাঁকে। এক্সরে রিপোর্টে জানা যায় গৌতম দেবের কোমরের হাড়ে চিড় ধরেছে। ফলে আপাতত হাসপাতালেই থাকতে হবে তাঁকে। স্নায়ুর চিকিত্সার জন্য যে সব ওষুধ খেতে হয় গৌতমবাবুকে তার প্রভাব কাটলে কয়েকদিন পরে হবে অস্ত্রোপচার। ফলে আগামী ৩ ফেব্রুয়ারির ব্রিগেডে শোনা যাবে না গৌতম দেবের ভোকাল টনিক। 

VIDEO: দলের ফলে না-খুশ, তেরঙা ছুড়ে ফেলে দিলেন অনুব্রত

দীর্ঘদিন ধরেই স্নায়ুর জটিল অসুখে ভুগছেন গৌতম দেব। একাধিক অস্ত্রোপচারও হয়েছে তাঁর। যাবতীয় অসুস্থতা উপেক্ষা করে দলের কাজে যদিও সব সময় সক্রিয় থাকতে দেখা যায় তাঁকে। গোটা রাজ্যের বাম সমর্থকদের এখনও তাতিয়ে তোলে তাঁর ভোকাল টনিক। ৩ ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশের আগে তাঁর অসুস্থতায় চিন্তা বাড়ল দলের।  

.