ত্রিকোণ প্রেম কেড়ে নিল উঠতি ক্রিকেটারকে!

বুধবার রাত থেকেই নিখোঁজ ছিলেন তিনি...

Updated By: Jun 8, 2018, 06:38 PM IST
ত্রিকোণ প্রেম কেড়ে নিল উঠতি ক্রিকেটারকে!

নিজস্ব প্রতিবেদন : ত্রিকোণ প্রেমের জেরে এক ক্রিকেটারের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার অশোকনগরে। মৃতের নাম অজয় কর। বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন অজয়।

জানা গেছে, সাথী বিশ্বাস নামে একটি মেয়ের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল অজয়ের। পরে বিশ্বজিত নামে অন্য একটি যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সাথী। এই নিয়েই যুগলের মধ্যে ঝামেলার সূত্রপাত ঘটে। প্রায়ই গন্ডগোল লেগে থাকত দুজনের মধ্যে। অভিযোগ, অজয়কে মারধরের করে খুনের হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন, দমদম মেট্রো স্টেশনে 'এলোপাথাড়ি' গুলি, আতঙ্ক!

এরপরই বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন অজয়। জানা গেছে, বুধবার রাতেই অশোকনগর রেলগেটের কাছে গুরুতর জখম অবস্থায় অজয়কে উদ্ধার করে রেল পুলিস। উদ্ধারের পর তাঁকে হাবড়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে, বাড়ি না ফেরায় বুধবারই থানায় মিসিং ডায়েরি করে অজয়ের পরিবার। এদিন খবর পেয়ে হাবড়া হাসপাতালে যাওয়ার পর পরিবারের লোকেরা জানতে পারে, অজয়ের মৃত্যু হয়েছে। এরপরই অশোকনগর থানার সামনে বিক্ষোভে ফেটে পড়েন অজয়ের বাড়ির লোকেরা।

আরও পড়ুন, জোড়া তৃণমূল কর্মী খুন! পুরুলিয়ার 'বদলা'?

এই ঘটনায়, প্রেমিকা সাথী বিশ্বাস ও তাঁর প্রেমিক বিশ্বজিতের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে অজয়ের পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করেছে অশোকনগর থানার পুলিস।

.