ইস্যু কাটমানি: জলপাইগুড়িতে ঘেরাও তৃণমূল নেতার বাড়ি, ভয়ে পালালো অভিযুক্ত

অভিযোগ উড়িয়ে তৃনমূল নেতা স্বপন সরকারের দাবি, "বিজেপি এখন রাজ্য জুড়েই এই ধরনের মিথ্যে অভিযোগ করছে। প্রশাসনের দ্বারস্থ হয়েছেন এলাকাবাসী। প্রশাসন নিশ্চয়ই তদন্ত করবে।"

Updated By: Jun 30, 2019, 09:52 PM IST
ইস্যু কাটমানি: জলপাইগুড়িতে ঘেরাও তৃণমূল নেতার বাড়ি, ভয়ে পালালো অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: এবার কাটমানি ইস্যুতে উত্তপ্ত জলপাইগুড়ি। রবিবার কাটমানি ফেরতের চেয়ে গেরুয়া পতাকা নিয়ে তৃণমূল নেতার বাড়ি ঘেড়াও করল বিজেপির কর্মীরা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি বাহাদুর এলাকায়। তবে ততক্ষণে পরিস্থিতির আগাম আঁচ পেয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন বুথ সভাপতি তপন কুমার বিশ্বাস। স্থানীয়দের অভিযোগ, বিভিন্ন প্রকল্পের সুবিধা দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে কখনও ২ হাজার আবার কখনও ১০ হাজার টাকা নিয়েছেন স্থানীয়দের কাছ থেকে। 

আরও পড়ুন: উদয়ন গুহের গাড়িতে হামলা, অল্পের জন্য রক্ষা

এদিন নেতার দেখা না পেয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবারগুলি। বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি শ্যাম প্রসাদ জানান "আমরা আজ জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছি। যাঁরা আজ সাহস করে এগিয়ে এসে থানায় অভিযোগ করে গেলেন তাঁদের থেকে বিভিন্ন কেসে তিন লক্ষাধিক টাকা কাটমানি নিয়েছেন অভিযুক্ত তপন কুমার বিশ্বাস।" আগামী ২৪ ঘণ্টার মধ্যে সুদ সমেত টাকা ফেরত না দিলে তাঁর বাড়ির সামনে ধর্নায় বসা হবে বলেও জানিয়েছেন তিনি।

যদিও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি জলপাইগুড়ি কোতোয়ালি থানার আই সি বিশ্বাশ্রয় সরকার। অভিযোগ উড়িয়ে তৃনমূল নেতা স্বপন সরকারের দাবি, "বিজেপি এখন রাজ্য জুড়েই এই ধরনের মিথ্যে অভিযোগ করছে। প্রশাসনের দ্বারস্থ হয়েছেন এলাকাবাসী। প্রশাসন নিশ্চয়ই তদন্ত করবে।"

.