DA Movement: চোখ উপড়ে নেব, ডিএ আন্দোলনকারীদের প্রকাশ্যে হুমকি তৃণমূল বিধায়কের

DA Movement: ডিএ আন্দোলনকারী ভাস্কর ঘোষ বলেন, আমরা শুধুমাত্র ডিএ আন্দোলন করছি না। রাজ্যের বেকার যুবক যুবতিদের চাকরি চুরির বিরুদ্ধেও আন্দোলন করছি। নিজেদের পায়ের তলায় মাটি সরে গেলেই এই চোখ উপড়ে নেব, হাত ভেঙে দেব বলে নিদান দিতে হয়

Updated By: Apr 3, 2023, 08:34 PM IST
DA Movement: চোখ উপড়ে নেব, ডিএ আন্দোলনকারীদের প্রকাশ্যে হুমকি তৃণমূল বিধায়কের

রণজয় সিংহ: ডিএ আন্দোলনকারীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল মালদহের মালতিপুরের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। মালদহ কর্মচারী ফেডারেশনের সভায় বিধায়ক আব্দুর রহিম বক্সি বলেন, যারা সরকারি কর্মচারীর নাম করে যুক্ত মঞ্চের নাম করে আমাদের সরকারি কর্মচারীদের চোর বলার চেষ্টা করছেন, যে চোখ দেখিয়ে আমাদের কর্মীদের ভয় দেখাচ্ছেন সেই চোখ উপড়ে নিব। এনিয়ে পাল্টা সরব বিজেপি ও সিপিএম।

আরও পড়ুন-ইফতার করে বেরিয়েছিল; হাসপাতালে মিলল যুবকের মৃতদেহ, বিএসএফের বিরুদ্ধে বিস্ফোরক উদয়ন

সোমবার মালদহের মালদহ কলেজ অডিটোরিয়ামে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মীচারী ফেডারেশন সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে কার্যত ডিএ আন্দোলনকারীদের হুঁশিয়ারি দেন মালদহ জেলা তৃণমূল সভাপতি। তিনি বলেন, কারা কোথায় মিছিল করল তা দেখে হতাশ হয়ে গেলাম, ভয় পেয়ে গেলাম, এমন নয়। সরকারি কর্মচারীদের একটা নিজস্বতা রয়েছে। যারা সরকারি কর্মচারীর নাম করে আমাদের সরকারি কর্মচারীদের চোর বলার চেষ্টা করছে তারা যে চোখ দিয়ে আমাদের কর্মীদের ভয় দেখাচ্ছে সেই চোখগুলো উপড়ে নেব।

তৃণমূল নেতার ওই মন্তব্য নিয়ে বিজেপি সাংসদ খগেন মূর্মু বলেন, সরকারি কর্মচারীরা প্রতিবাদ করছেন। তাদের দাবি জন্য আন্দোলন করেছেন এটা তাদের অধিকার। সেই অধিকার আদায়ের জন্য তৃণমূল কংগ্রেসে জেলা সভাধিপতি যে হুমকি দিচ্ছেন তাকে এই অধিকার কে দিয়েছে? চোখ উপড়ে দেবেন? যাদের ওই হুমকি দেওয়া হচ্ছে তারাই তৃণমূল কংগ্রেসকে রাজ্য থেকে উপড়ে ফেলবে।

অন্যদিকে, তৃণমূল বিধায়কের ওই মন্তব্য নিয়ে সিপিএম নেতা অম্বর মৈত্র বলেন, কারও চোখ উপড়ে নেব, হাত-পা কেটে ফেলব এসব যে বলবে তার বিরুদ্ধে মামলা হওয়া উচিত। যিনি এসব বলেছেন তাঁর কথার জবাব দিতে খুব খারাপ লাগে। উনি দল পাল্টে তৃণমূল হয়েছেন। ভেসে তাকার জন্য এসব লম্বা চওড়া কথা বলছেন। এই তৃণমূলকে যেতেই হবে। মানুষ সময়ের অপেক্ষায় রয়েছে। যে মুহূর্তে সুযোগ পাবে তখনই মানুষ এই তৃণমূলকে বদলে দেবে। 

ডিএ আন্দোলনকারী ভাস্কর ঘোষ বলেন, আমরা শুধুমাত্র ডিএ আন্দোলন করছি না। রাজ্যের বেকার যুবক যুবতিদের চাকরি চুরির বিরুদ্ধেও আন্দোলন করছি। নিজেদের পায়ের তলায় মাটি সরে গেলেই এই চোখ উপড়ে নেব, হাত ভেঙে দেব বলে নিদান দিতে হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.