সাধুর বেশে অসাধু কাজ! ট্রেনে মাদকমিশ্রিত আম খাইয়ে লুঠ, খুন ১

সাধুর ছদ্মবেশে অসাধু কাজ। চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে খুন একজনকে। জখম আরও দু জন। শিলিগুড়ির ফাঁসিদেওয়ার কাছে রাঙাপানি স্টেশনের আগে ঘটনা। ট্রেন থেকে ফেলার আগে, মাদকমিশ্রিত আম খাইয়ে লুঠপাটের অভিযোগ। এঘটনায় এখনও কেউ গ্রেফতার হয় হয়নি।

Updated By: Jun 21, 2017, 05:47 PM IST
 সাধুর বেশে অসাধু কাজ! ট্রেনে মাদকমিশ্রিত আম খাইয়ে লুঠ, খুন ১

ওয়েব ডেস্ক: সাধুর ছদ্মবেশে অসাধু কাজ। চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে খুন একজনকে। জখম আরও দু জন। শিলিগুড়ির ফাঁসিদেওয়ার কাছে রাঙাপানি স্টেশনের আগে ঘটনা। ট্রেন থেকে ফেলার আগে, মাদকমিশ্রিত আম খাইয়ে লুঠপাটের অভিযোগ। এঘটনায় এখনও কেউ গ্রেফতার হয় হয়নি।

সাধু যখন 'অসাধু'

যা হয়েছে, তা যেন এখনও অবিশ্বাস্য ঠেকছে। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি এই যুবকদের অভিজ্ঞতা এমনই। কামরূপ এক্সপ্রেসে বেঙ্গালুরু থেকে অসমে বাড়ি ফিরছিলেন ৩ ঠিকা শ্রমিক। ছদ্মবেশী সাধু তিন যুবককে ধাক্কা মেরে ফেলে দেয় বলে অভিযোগ। ফাঁসিদেওয়ার রাঙাপানি স্টেশনের কাছে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর উনিশের পঞ্চু সাপনামির। বাকি দুজনকে আহত অবস্থায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সাধুর পোশাক পড়া ওই ব্যক্তি ট্রেনে তাঁদের আম খেতে দেয়  বলে অভিযোগ। ওই আম খাওয়ার পরই অসুস্থ বোধ হতে থাকে। সেই অবস্থায় ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলার আগে, তাদের টাকা- জিনিসপত্র লুঠেরও অভিযোগ উঠেছে। এলাকার লোকজন রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে পরে  তাঁদের উদ্ধার করে। অপরাধীর নাগাল পেতে চলছে জোর তত্‍পরতা।  

.