Kanchan Mallick | Dev: প্রচারগাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন কল্যাণ, দেবের হাত ধরে ফের দলের প্রচারে কাঞ্চন!

উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। দেব এবং কাঞ্চন দুজনেই সিনেমা জগতের মানুষ। পরবর্তীকালে দুজনেই তৃণমূলের হয়ে নির্বাচনে লড়েছেন। জানা গিয়েছে কাঞ্চন মল্লিককে এবার নিজের প্রচারের জন্য আমন্ত্রণ জানিয়েছেন দেব।

Updated By: Apr 28, 2024, 04:30 PM IST
Kanchan Mallick | Dev: প্রচারগাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন কল্যাণ, দেবের হাত ধরে ফের দলের প্রচারে কাঞ্চন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীব্র তাপপ্রবাহে লাফিয়ে বাড়ছে পারদ। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের উত্তাপ। সেই উত্তাপে যখন পুড়ছে গোটা দেশ সেই সময়ে বিভন্ন রাজনৈতিক নেতার মুখ দিয়ে আমার অসৌজন্য বেরিয়ে আসতে দেখেছি বার বার।

সেই অসৌজন্যের মরুভূমিতে একটুকরো মরুদ্যানের মত বিদায়ী সাংসদ দেব। ঘাটাল কেন্দ্রে এবার ফের তৃণমূলের প্রার্থী দেব। এই নির্বাচনে প্রচারের প্রথমদিন থেকেই রাজনৈতিক সৌজন্যের নজির গড়েছেন তিনি।

এবার ফের একই জিনিস দেখা গেল। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। দেব এবং কাঞ্চন দুজনেই সিনেমা জগতের মানুষ। পরবর্তীকালে দুজনেই তৃণমূলের হয়ে নির্বাচনে লড়েছেন। জানা গিয়েছে কাঞ্চন মল্লিককে এবার নিজের প্রচারের জন্য আমন্ত্রণ জানিয়েছেন দেব।

আরও পড়ুন: Saumitra Kha: BJP-র পথসভায় তৃণমূলের স্লোগান, পরিস্থিতি সামলাতে চাপে পুলিস

শ্রীরামপুরের পাশের কেন্দ্র হুগলিতে তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে গিয়েছিলেন দেব। সেখানেই তিনি জানিয়েছেন যে কাঞ্চন মল্লিককে ফোন করে তিনি নিজের প্রচারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। দেব আরও জানিয়েছেন যে আগামী ৩০ এপ্রিল তাঁর হয়ে প্রচারে যাওয়ার জন্য সময় দিয়েছেন কাঞ্চন মল্লিক।

কয়েকদিন আগেই শ্রীরামপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় নিজের প্রচার গাড়ি থেকে নামিয়ে দেন কাঞ্চন মল্লিককে। বৃহস্পতিবার কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচার কর্মসূচি ছিল কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।

প্রচারের শুরুতে হুডখোলা গাড়িতে কাঞ্চনকে দেখে গাড়ি থেকে নেমে যেতে বলেন বলেন কল্যাণ এমনটাই জানা গিয়েছে। কাঞ্চন মল্লিক গাড়ি থেকে নেমে দলীয় কর্মীর বাইকে করে বেরিয়ে যান।

আরও পড়ুন: SSC Recruitment Scam: হাইকোর্টের রায়ে চাকরি গিয়েছে, স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি ফিরে আরও বিপদে চাকরিহারা শিক্ষক

কারণ হিসেবে কল্যাণ বলেন, উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন তাঁর সঙ্গে প্রচারে থাকলে গ্রামের মহিলারা সেটা ভাল ভাবে নিচ্ছেন না। ঘটনার পর কল্যাণের মনোনয়নে দেখা যায়নি কাঞ্চন মল্লিককে।

অন্যদিকে নিজের প্রচারে একাধিকবার সৌজন্যের নজির গড়েছেন দেব। বালুরঘাটে বিপ্লব মিত্রের হয়ে প্রচারে গিয়ে নিজের বক্তব্যে দেব বলেন, ‘আমার অনেক বন্ধু বান্ধব রয়েছে যারা বিজেপিতেও আছেন। তাঁদের মধ্যে অন্যতম একজন সুকান্ত দা। আমার অত্যন্ত প্রিয় মানুষ। সুকান্ত দা-কে শুভেচ্ছা।’

তাঁর এই বক্তব্য নিয়ে যথেষ্ট জলঘলা হলেও তাতে পাত্তা দেননি দেব। পাল্টা নিজের এক্স হ্যান্ডেলে অমিত মালব্যকে বাংলা শেখার পরামর্শ দেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.