Dev: 'ভালো ছেলে দেব, তবে অসৎ সঙ্গে নরকবাস!'

ঘাটাল থেকে এবার নির্বাচনেও দেবকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। ঘাটাল আসনে এবার দেবের বিরুদ্ধে হিরণকে প্রার্থী করেছে বিজেপি।

Updated By: Mar 19, 2024, 05:03 PM IST
Dev: 'ভালো ছেলে দেব, তবে অসৎ সঙ্গে নরকবাস!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেব ভালো ছেলে। তবে অসৎ সঙ্গে থাকলে নরকবাস। এটাই হয়েছে দেবের সাথে। এমনটাই বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন শিলিগুড়ি পৌঁছে বিধায়ক শঙ্কর ঘোষের বাড়িতে পৌঁছান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মাতৃহারা বিধায়ককে সমবেদনা জানান সুকান্ত। বেশ খানিক্ষণ শঙ্কর ও তাঁর পরিবারের সাথে কথা বলেন তিনি। 

তারপর ইটাহারের উদ্দেশে রওনা দেওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা দেব প্রসঙ্গে তিনি বলেন,"ওকে তো বেশ কয়েকবার সিবিআই ডেকে ছিল। দেব ভালো ছেলে। কিন্তু নাম কেন আসছে সেটাই বোঝা যাচ্ছে না।  বাংলার একটা কথা আছে, সৎ সঙ্গে স্বর্গবাস আর অসৎ সঙ্গে নরকবাস। সেটাই হচ্ছে।" প্রসঙ্গত, ঘাটাল থেকে এবার নির্বাচনেও দেবকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। দাসপুরের শ্রীবরা এলাকায় দেব নির্বাচনী প্রচারে গেলে তাঁকে দেখার জন্য সকাল থেকে ভিড় জমান একাধিক তৃণমূল কর্মী, সমর্থক ও এলাকার মানুষজন। 

শ্রীবরা এলাকায় একটি পথসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব এও বলেন যে, 'ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াব না। কিন্তু দিদির কথায় দিদির প্রস্তাবে আবারও দাঁড়াতে রাজি হলাম। প্রতি বছর ঘাটাল বন্যায় ডুবে যায়। দিদি আমাকে কথা দিয়েছে ঘাটালের যে মাস্টার প্ল্যান, তার কাজ রাজ্য সরকার করবে। তাই ঘাটালবাসীর কথা ভেবে আবারও ভোটে দাঁড়ালাম।' উল্লেখ্য, রাজ্যের একাধিক ইস্যু থাকলেও প্রতিটি রাজনৈতিক দলের এবারের ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারের মূল হাতিয়ার ঘাটাল মাস্টার প্ল্যান। দেব সেদিন ফের একবার সৌজন্যের রাজনীতির পক্ষে সওয়াল করেন। বলেন, "এতদিন আমি সৌজন্যের রাজনীতি করে এসেছি, আগামী দিনেও সৌজন্যের রাজনীতিই করব। যে-ই বিরোধী দলের নেতা হোক না কেন তাকে শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছি। কারণ কাউকে ছোট করে বড়ো হওয়া যায় না।"

দেব সেদিন আরও দাবি করেন, "মানুষ জানে কে ভালো, কে কাজ করেছে আর কে কাজ করেনি, কাকে ভোট দিতে হবে মানুষ জানে। যদি আপনাদের মনে হয় যে আমি সাংসদ হিসেবে গত ১০ বছরে কাজ করেছি, তাহলে আপনারা-ই ঠিক করে নেবেন ২৫ মে কাকে ভোট দিতে হবে।" উল্লেখ্য, গোরু পাচার মামলায় দেবকে তলব করে কেন্দ্রীয় সংস্থা। দেব মুখোমুখিও হয় কেন্দ্রীয় সংস্থার। তদন্তে সহযোগিতা করবেন বলেও জানান। প্রসঙ্গত, গোরু পাচার মামলার টাকা দেব সিনেমায় খাটিয়েছেন বলে তাঁর বিরুদ্ধে সরব বিজেপি নেতৃত্ব। ঘাটাল আসনে এবার দেবের বিরুদ্ধে হিরণকে প্রার্থী করেছে বিজেপি।

আরও পড়ুুন, Dev | Lok Sabha Election 2024: ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করতে আরেকবার জন্ম নিতে হলে নেব!: দেব

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.