Lok Sabha Election 2024 | Dev: কর্মীদের অনুরোধে রানিচক বাজারে চায়ের দোকানে সারপ্রাইজ ভিজিট দেবের...

Dev: জোরকদমে চলছে প্রচার, তার ফাঁকেই এক অন্য মুডে ধরা দিলেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। মন্দিরে পুজো দিয়ে দাসপুরের রাণীচক বাজারে দলীয় নেতা কর্মীদের সঙ্গে চা চক্রে বসেন অভিনেতা। 

Updated By: Mar 21, 2024, 11:47 PM IST
Lok Sabha Election 2024 | Dev: কর্মীদের অনুরোধে রানিচক বাজারে চায়ের দোকানে সারপ্রাইজ ভিজিট দেবের...

চম্পক দত্ত: রাণীচক বাজারের চায়ের দোকান। সেখানে বসে সদ্য চায়ে বিস্কুট ডুবিয়েছেন তিনি। সেই দৃশ্যই হল ক্যামেরাবন্দী। না, এ কোনও সিনেমার দৃশ্য নয়, নির্বাচনী প্রচারের ফাঁকে এক অন্য মুডে ধরা দিলেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। মন্দিরে পুজো দিয়ে দাসপুরের রাণীচক বাজারে দলীয় নেতা কর্মীদের সঙ্গে চা চক্রে বসেন অভিনেতা। 

বৃহস্পতিবার বিকেল থেকে ঘাটাল লোকসভা কেন্দ্রের দাসপুরে জনসভা থেকে রোড শো করেন দেব। তারপর মন্দিরে পুজো দিয়ে চায়ের দোকানে ভিন্ন মুডে দেখা গেল তারকা প্রার্থীকে। নির্বাচনী প্রচার সেরে দাসপুরের রাণীচকে শিব শীতলা মন্দিরে পুজো দেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। মন্দিরে পুজো দেওয়ার পর রাণীচক বাজারে একটি চায়ের দোকানে গিয়ে উঠেন দেব। দলীয় নেতা কর্মীদের সঙ্গে চায়ের দোকানে বসে চায়ে চুমুক দিতে দেখা যায় দেবকে। 

আরও পড়ুন: Asansol: আসানসোলে এবার জীবন্ত 'রামলালা'! মেক আপ শিল্পীর কীর্তিতে হইচই...

চায়ের দোকানেও দেবকে ঘিরে উৎসুক জনতার ভিড় উপচে পড়ে। বাইরে জনতা আর দোকানের ভিতরে দেব। কিছুক্ষণ চায়ের দোকানে চায়ে চুমুক দেওয়ার পর বেরিয়ে যান তিনি। দোকানে দেবের আগমন এবং তার হাতে তৈরি চা খাওয়ায় বেজায় খুশি চায়ের দোকানি লালু অধিকারী। তিনি বলেন, 'দেব তাঁর দোকানে এসে চা খেয়ে ভালো বলেছে এবং ধন্যবাদও জানিয়েছেন, খুবই ভালো লাগছে।' যদিও চায়ের দোকানে বসে চা খাওয়া আর ছবি তোলার ঘোর বিরোধী দেব তা তিনি স্পষ্ট জানিয়ে গেলেন। 

দেব জানান,'সত্যি কথা বলতে গেলে আমি এই বসে খাওয়া চা খাওয়া ছবি তোলাতে বিশ্বাসী নই, এটা খুব লোক দেখানো বলে আমার মনে হয়। কিন্তু আমার বিরোধ থাকলেও কিছু করার নেই আমার দলের কর্মীরা চাইছে যে আমরা চা খায়। এবারের মানুষের উৎসাহ অনেক বেশি, ২০১৯ এর নির্বাচনে যে মার্জিন ছিল আমাদের, গত একসপ্তাহ দশ দিন প্রচার করে আমরা যা বুঝছি এবারের নির্বাচনে সেই মার্জিনকে ছাপিয়ে যাবে এমনটাই আত্মবিশ্বাসী দেব।'

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Dev: 'আমার ঘর থেকে টাকা গিয়েছে', পুনরায় রাজনীতিতে ফেরার কারণ খোলসা করলেন দেব...

প্রসঙ্গত, বিগত নির্বাচনী প্রচারগুলিতে দেবকে সাধারণত জনসভা,পদযাত্রা বা রোড শো করতে দেখা গিয়েছে। কিন্তু কর্মীর বাড়িতে বসে খাওয়া বা চায়ের দোকানে বসে চা চক্রের মতো প্রচার কর্মসূচীতে দেখা যেত না দেবকে। এই প্রথম নির্বাচনী প্রচারে এসে ভিন্ন মুডে দেখা গেল দেবকে এমনই মনে করছেন অনেকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.