'হিরণ ভুল না,' খোঁচার পালটা প্রিয় বন্ধুকে এটাই বললেন দেব!

'আমি একটা জিনিস বিশ্বাস করি যে, কাউকে ছোট করে নিজে বড় হওয়া যায় না। আমি হিরণকে কোনওভাবে ছোট করতে চাই না। ওর এটা মনে হয়েছে, হতেই পারে... হিরণ সত্যিই আমার খুব ভালো বন্ধু। হিরণকে নিয়ে গর্ব অনুভব করি।'

Updated By: Nov 1, 2022, 04:05 PM IST
'হিরণ ভুল না,' খোঁচার পালটা প্রিয় বন্ধুকে এটাই বললেন দেব!

চম্পক দত্ত: হিরণের আক্রমণে জবাব দেবের। আক্রমণের পালটা বন্ধুত্বের বার্তা দেবের। হিরণের খোঁচার পর আজই ঘাটালে, নিজের কেন্দ্রে পৌঁছে আক্রমণের জবাব দিলেন সাংসদ দেব। ঘাটালের মাটিতে দাঁড়িয়েই দেব বললেন, হিরণ কেন এমন বললেন, তা তিনি জানেন না। হিরণ তাঁর বন্ধু। হিরণকে তাঁর কিছু-ই বলার নেই। ঘৃণার রাজনীতিতে বিশ্বাস করেন না তিনি। একইসঙ্গে ঘাটালবাসীর পাশে থাকারও বার্তা দেন দেব।

দেব বলেন, 'হিরণ আমার খুব ভালো বন্ধু। অত্যন্ত প্রিয় একজন বন্ধু। আমি ৮-৯ বছর ধরে রাজনীতির মধ্যে আছি। আমি একটা জিনিস বিশ্বাস করি যে, কাউকে ছোট করে নিজে বড় হওয়া যায় না। আমি হিরণকে কোনওভাবে ছোট করতে চাই না। ওর এটা মনে হয়েছে, হতেই পারে। কারণ অর্ধসত্য খুব বিপজ্জনক। ওর মনে হয়েছে, আমি মালদ্বীপে ছিলাম! কিন্তু আমি মালদ্বীপে ছিলাম না। গ্রিসে ছিলাম।  দ্বিতীয়ত, এই উত্তরটা ঘাটালের মানুষ-ই আমার চেয়ে বেশি ভালো দিতে পারবে যে আমি বন্যাতে ছিলাম কি ছিলাম না! আমার এটাও মনে হয় যে, কোথাও গিয়ে হিরণ ভুল না! কারণ এটাই তো রাজনীতি! একটা জায়গায় গেলে, সেখানকার নেতা-এমএলএ-এমপিকে তোমায় আক্রমণ করতে হবে, তবেই গিয়ে লোকে তোমার কথা শুনবে! এটা হিরণের দোষ না। এটাই রাজনীতি। সেটা হয়তো আমার দলও করে, ওর দলও করে। কিন্তু আমি এই রাজনীতিতে বিশ্বাস করি না। আমার রাজনীতি হচ্ছে, ঘাটালের মানুষকে ভালো রাখা। আমি ঘাটালবাসীর পাশেই আছি। আমার মনে হয়, ঘাটালের মানুষের আস্থাও আমার উপর আছে। যদি তাঁদের সেটা না থাকে, তাহলে ২০২৪-এ যদি আমি দাঁড়াই, তখন তাঁদের যা মত সেটা আমাকে দেবে।' 

দেব আরও বলেন, 'হিরণ আমার চ্যাম্প ছবিতেও অভিনয় করে। কোনও পারিশ্রমিকও নেয়নি। আমার অনেক ছবির প্রোমোশনে নিজে এসে সাহায্যও করেছে। হিরণ সত্যিই আমার খুব ভালো বন্ধু। সেই জায়গা থেকে হিরণ কেন বলল, আমি সত্যিই জানি না। হিরণ খুব ভালো কাজও করছে। হিরণ যখন জিতেছিল, তখন আমি ওকে ব্যক্তিগতভাবে মেসেজও করি। কারণ কোনও সেলিব্রিটি যে দল থেকই দাঁড়াক, জিতলে গর্ব হয়। সেই জায়গা থেকে আমি হিরণকে নিয়ে গর্ব অনুভব করি। ও যেভাবে কাজ করছে, খুব ভালো কাজ করছে। হিরণ এটা কেন বলল, আমার জানা নেই। আর আমার ওকে কিছু বলারও নেই।' তবে আজ ঘাটালে আসার পিছনে কারণ হিসেবে হিরণের 'খোঁচা'র বিষয়টিকে উড়িয়ে দেন দেব। তাঁর সাফ জবাব, পুজোর আগেই তাঁর সঙ্গে জেলাশাসকের কথা হয়েছিল। তখনই আজকের বীরসিংহ উন্নয়ন পর্ষদের বৈঠকের দিন স্থির হয়। কারণ এতদিন শুটিং চলছিল। তাই আসতে পারেননি। এভাবেই একেবারে হিরণের উলটো পথে হেঁটে নিজস্ব ঢঙে প্রতিদ্বন্দ্বী রাজনৈতিক শিবিরের নেতাকে জবাব দিলেন শাসকদলের সাংসদ দেব। 

আরও পড়ুন, দেব-হিরণ 'বাগযুদ্ধ' চরমে! সাংসদের ঘাটাল সফরের প্রাক্কালে শহরজুড়ে অস্বস্তিকর পোস্টার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.