Dev Vs Hiran: ভোটের পর তিহাড়ে যেতে হবে দেবকে, হিরণের মন্তব্যের পাল্টা দিলেন তৃণমূল সাংসদ

Dev Vs Hiran: ভোটের আগে কেউ কাউকে অ্যারেস্ট করবে না। কিন্তু ভোটের পরে আপনাকে তিহাড় জেলে যেতে হবে। কারণ গরু চোরের টাকা নিয়েছেন আপনি  

Updated By: Apr 13, 2024, 11:43 PM IST
Dev Vs Hiran: ভোটের পর তিহাড়ে যেতে হবে দেবকে, হিরণের মন্তব্যের পাল্টা দিলেন তৃণমূল সাংসদ

ই গোপী: লোকসভা নির্বাচনে সম্মুখসমরে দেব ও হিরণ চট্টোপাধ্যায়। প্রচারে বেরিরে ঘাটালের তৃণমূল সাংসদকে আক্রমণ করতে গিয়ে অত্যন্ত কড়া ভাষায় নিশানা করেছিলেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। ভবিষ্যদ্বাণী করেছিলেন ভোটের পর আর পালাতে পারবেন না দেব। কারণ তাঁকে তিহাড়ে যেতে হবে। হিরণের আক্রমণকে বরাবরই হালকাভাবে নিয়েছেন। সেই একই কায়দায় শনিবার জবাব দিলেন দেব।

আরও পড়ুন-নববর্ষে মিড ডে মিলে চমক, পড়ুয়াদের পাতে পড়তে চলেছে ফ্রায়েড রাইস-কষা মাংস....

বৃহস্পতিবার সবং ব্লকের ৭ নম্বর নারায়ণবাড় অঞ্চলে নির্বাচনী প্রচারে আসেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে বলেন, দীপক অধিকারী ভোট হলে কলকাতাতে পালিয়ে যান। এবারে ভোটের পরে কেউ পালাতে দেবে না। এবারে ভোটের পরে আপনাকে সবাই জবাব দেবে। ভোটের আগে আপনাকে সিবিআই-ইডি অ্যারেস্ট করছে না। কারণ আমরা চাই নির্বাচনটা শান্তি ভাবে হোক। এখন হেরে গেলে কী বলবে? এই দেখো হেরে যাবে বলে আমাকে অ্যারেস্ট করে নিয়েছে। ভোটের আগে কেউ কাউকে অ্যারেস্ট করবে না। কিন্তু ভোটের পরে আপনাকে তিহাড় জেলে যেতে হবে। কারণ গরু চোরের টাকা নিয়েছেন আপনি।

এবার হিরণের মন্তব্যের পাল্টা জবাব দিলেন দেব। আজ অর্থাৎ শনিবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের তেমাথানি বাজার, চাঁদকুড়ি বাজার,বড়সাহারা কালীমন্দির, খড়িকা বাস স্ট্যান্ড, দশগ্রাম বাস স্ট্যান্ড, দেহাটি বাস স্ট্যান্ড-সহ বেশ কিছু এলাকায় নির্বাচনী প্রচারে আসেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী। প্রচারের পর সাংবাদিকরা হিরণের মন্তব্য নিয়ে প্রশ্ন করলে দেব বলেন, হিরণ কে? উনি বিজেপি প্রার্থী। ভগবান তো নয়। আমার কাছে হচ্ছে মানুষই ভগবান। তারা ভোটটা দিয়ে তাঁকে বুঝিয়ে দেবেন তিনি কত ভোটে হারবেন। এবং তিনি ঠিক করে নিয়েছেন কোথায় যাবেন। ভগবান হচ্ছে মানুষ, হিরণ চট্টোপাধ্যায় নয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.