Dilip Ghosh: 'পাবলিক এমন তাড়া করবে, জামা প্যান্ট খুলে নেবে', দিলীপের মুখে 'সার্জিক্যাল স্ট্রাইক'!

 মাটির তলা থেকে বের করবে কেন্দ্রীয় সরকার। যদি পুলওয়ামা হতে পারে, বালাকোট হতে পারে, তাহলে এখানেও আরও বড় সার্জিক্যাল স্ট্রাইক হতে পারে, কেউ বাঁচবে না। 

Updated By: Apr 8, 2024, 12:17 PM IST
Dilip Ghosh: 'পাবলিক এমন তাড়া করবে, জামা প্যান্ট খুলে নেবে', দিলীপের মুখে 'সার্জিক্যাল স্ট্রাইক'!

চিত্তরঞ্জন দাস: ফের বেলাগাম দিলীপ ঘোষ। একদিকে জামা, প্যান্ট খুলে নেওয়ার হুঁশিয়ারি। আরেকদিকে দিলীপ ঘোষের মুখে সার্জিক্যাল স্ট্রাইকের হুমকি! সবমিলিয়ে ভোটের মুখে ফের সরগরম দিলীপ ঘোষের নির্বাচনী প্রচার। এদিন দিলীপ ঘোষ নির্বাচনী প্রচারে বেরিয়ে বলেন, মাটির তলা থেকে রাষ্ট্রদ্রোহীদের বের করবে কেন্দ্র। পুলওয়ামা-বালাকোট হলে এখানেও সার্জিক্যাল স্ট্রাইক হবে। তোপ দিলীপের। যার পালটা দিয়েছে তৃণমূলও।  পাশাপাশি কুণাল ঘোষকে একহাত নিয়ে দিলীপ ঘোষ আরও বলেন, "দম থাকলে ঘেরাও করে রাখুক না কুনাল ঘোষ। এইসব গল্প রাখুন। পাবলিক এমন তাড়া করে মারবে না, জামা প্যান্ট খুলে নেবে।"

প্রসঙ্গত কুণাল ঘোষ বলেছিলেন, "এলাকায় বিজেপির লুটেরা গেলে ঘেরাও করে রাখুন।" তারপরই দিলীপ ঘোষের হুঁশিয়ারি,"দম থাকলে দিলীপ ঘোষকে আটকে দেখান না। পাবলিক এমন তাড়া করে মারবে না, জামা কাপড় খুলে নেবে। ভেবেচিন্তে কথা বলেন যেন! দিনকাল পালটে গিয়েছে। কেমন দৌড় করিয়েছিল! দু'মাস আটকে রেখেও শাহজাহানকে বাঁচাতে পারেনি। আবার এখানে ওখানে শাহজাহান ঘুরে বেড়াচ্ছে, হয় ইডি খুঁজবে না হলে জনতা খুঁজবে।" একইসঙ্গে দিলীপ ঘোষ হুমকি সুরে আরও বলেন, "যারা রাষ্ট্রদ্রোহী, বোমা বন্দুকের কারখানা করছে, মানুষ মারছে, তাদের মাটির তলা থেকে বের করবে কেন্দ্রীয় সরকার। যদি পুলওয়ামা হতে পারে, বালাকোট হতে পারে, তাহলে এখানেও আরও বড় সার্জিক্যাল স্ট্রাইক হতে পারে, কেউ বাঁচবে না। উনি যেসব ডাকাতদের পুষে রেখেছেন, এক একটাকে বের করে সাজা দেওয়া হবে। আর যারা লাফাচ্ছিলেন, তারা ভোট দিতে পারবেন না। ভেতরেই ঢুকে থাকবেন।" 

দিলীপের বক্তব্যের পালটা, বিজেপির লুটেরা এলাকায় গেলে গণ প্রতিরোধ করার ডাক দিয়েছে তৃণমূল। যদিও তাতে দমছেন না দিলীপ ঘোষ। এই বিষয়ে দিলীপ ঘোষের সাফাই, "ডাকই দেবে, কিন্তু কেউ প্রতিরোধে বেরচ্ছে না। মুরগির বাচ্চার মত যখন এক একটাকে তুলে নিয়ে যাচ্ছে, তখন মহিলাদের সামনে করে দিচ্ছে।"সোমবার সকালে দুর্গাপুরের রাষ্ট্রায়ত্ত মাইনিং এলাইড অ্যান্ড মেশিনারি কর্পোরেশনের (এমএএমসি) আগুয়ান মাঠে প্রাতঃভ্রমণ বের হন দিলীপ ঘোষ। দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষণ ঘড়ুইকে সঙ্গে নিয়ে প্রাতঃভ্রমণে বের হন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। সেই মর্নিং ওয়াক থেকেই একের পর এক তোপ দাগেন। এমএএম সি নিয়ে উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "বিজেপি পলিসিতে চলে। লাভ না হলে চলবে কী করে। যারা ঝান্ডাবাজি করেছে, ইউনিয়ন বাজি করে বন্ধ করেছে সিপিএম তখন ক্ষমতায় ছিল। তখন ওরা কী করেছে?" প্রশ্ন তোলেন তিনি।

এদিন মর্নিং ওয়াকে বেরিয়ে নির্বাচনী প্রচারে সারেন জনসংযোগও। কিন্তু এদিন দিলীপ ঘোষের চা চক্রে তৃণমূল কংগ্রেস বিক্ষোভ দেখায়। দিলীপ ঘোষকে উদ্দেশ করে গো ব্যাক স্লোগান দেয়। পালটা স্লোগান দেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থীও। যার জেরে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে উত্তেজনা ছড়ায়। এরপর থানায় পালটা বিক্ষোভ দেখায় বিজেপি। দিলীপ ঘোষের চা চক্রে তৃণমূলের বিক্ষোভের প্রতিবাদে দুর্গাপুরের নিউটাউনশিপ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

আরও পড়ুন, Arjun Singh: 'বোর্ডে লেখা থাকত ফি, মমতার রেলমন্ত্রী কালে রেলের চাকরি বিক্রি', বিস্ফোরক অর্জুন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.