গ্যাস ওভেনের আঘাতে বাবাকে খুন মত্ত ছেলের

রোজ মদ খেয়ে বাড়ি ফিরত ছেলে। তারপরই শুরু হত অশান্তি। বৃহস্পতিবার রাতে অশান্তি চলাকালীনই বাবার মাথায় গ্যাসের ওভেন দিয়ে আঘাত করে ছেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা খগেন সর্দারের। অভিযুক্ত ছেলে রাজকুমারকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিস।

Updated: Jan 12, 2018, 03:04 PM IST
গ্যাস ওভেনের আঘাতে বাবাকে খুন মত্ত ছেলের

নিজস্ব প্রতিবেদন : রোজ মদ খেয়ে বাড়ি ফিরত ছেলে। তারপরই শুরু হত অশান্তি। বৃহস্পতিবার রাতে অশান্তি চলাকালীনই বাবার মাথায় গ্যাসের ওভেন দিয়ে আঘাত করে ছেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা খগেন সর্দারের। অভিযুক্ত ছেলে রাজকুমারকে গ্রেফতার করেছে বাসন্তী থানার পুলিস।

বাসন্তীর মনসাখালি গ্রামের বাসিন্দা খগেন সর্দার। অভিযোগ, খগেন সর্দারের মেজ ছেলে রাজকুমার রোজই মদ খেয়ে বাড়ি ফিরত। এই নিয়ে সংসারে নিত্য অশান্তি লেগেই থাকত। বৃহস্পতিবার রাতেও একইরকমভাবে মদ্যপান করে বাড়ি ফেরে রাজকুমার। এরপর ঘরে ঢুকে রাজকুমার অশান্তি শুরু করলে, পাড়ার ক্লাবের ছেলেদের ডাকার হুঁশিয়ারি দেন খগেন বাবু।

অভিযোগ, এরপরই ঘরের মধ্যে ভাঙচুর শুরু করে রাজকুমার। ভাঙচুর আটকাতে গেলে গ্যাসের ওভেন দিয়ে খগেন সর্দারের মাথার সজোরে আঘাত করে রাজকুমার। ঘটনাস্থলেই খগেন সর্দারের মৃত্যু হয়। রাজকুমার এরপর তার ভাইকে মারতে উদ্যত হলে, তাকে ধরে ফেলেন বাড়ির লোকজন।

আরও পড়ুন, পিছন থেকে মটকে ধরল ঘাড়, কাঁকড়া ধরতে গিয়ে বাঘের কবলে মত্সজীবী

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাসন্তী থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।