রাস্তায় হম্বিতম্বি মদ্যপ যুবকের, পুলিস দেখে চম্পট প্রেমিকা

জলপাইগুড়ির কদমতলার একটি বিপণী বিতানের সামনের ঘটনা। 

Updated By: Jul 28, 2018, 11:43 PM IST
রাস্তায় হম্বিতম্বি মদ্যপ যুবকের, পুলিস দেখে চম্পট প্রেমিকা

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের সঙ্গে মদ্যপান করে রাস্তায় হট্টোগোল করছিলেন প্রেমিক। সটান হাজির হল সাধারণ পোশাকে থাকা পুলিস। ব্যস! পরিস্থিতি বেগতিক দেখে টোটোয় চেপে পালালেন প্রেমিকা। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির কদমতলায়।     

ঠিক কী ঘটেছিল? 

শুক্রবার রাতে জলপাইগুড়ির কদমতলার একটি বিপণী বিতানের সামনে প্রেমিকাকে সঙ্গে নিয়ে ফুচকা খেতে গিয়েছিলেন এক যুবক। আকন্ঠ মদ্যপান করেছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ওই যুবকের হুঁশই ছিল না। ফুচকা নিয়েই শুরু হয় বিতণ্ডা। সাত-পাঁচ না ভেবে নেশার ঘোরে হইহট্টগোল শুরু করেন ওই যুবক। চেঁচামেচিও করেন তিনি। তাঁর হম্বিতম্বি দেখে ছুটে আসেন আশেপাশের লোকজন। তাঁদের কাছে নিজেকে পুলিশ কর্মীর ছেলে বলে পরিচয় দেন ওই মদ্যপ যুবক। শুধু তাই নয়, নিজেকে প্রভাবশালী বাবার সন্তান হিসেবে দেখাতে ইংরেজিতেও কথা বলতে থাকেন তিনি। তাতে পরিস্থিতি আরও জটিল হয়। যুবককে থামানোর চেষ্টা করেন প্রেমিকা। তবে মদের নেশায় তখন তাঁর হুঁশ নেই। প্রেমিকার আবেদনে সাড়া দেননি প্রেমিক। ওই যুবকের এহেন অবস্থা দেখে একপ্রকার বাধ্য হয়েই পুলিসে খবর দেন স্থানীয়রা। 

মদ্যপ যুবকের উত্পাতের খবর শুনে দেরি করেনি পুলিসও। যাতে আগে থেকে ওই যুবক টের না পান, তাই সাদা পোশাকেই জলপাইগুড়ি কোতোয়ালি থানা থেকে হাজির হন পুলিস কর্মীরা। সাধারণ পোশাকে পুলিসকে দেখেও হম্বিতম্বি করেন ওই যুবক। ওই যুবককে বাগে আনেন পুলিস কর্মীরা। আর পুলিসকে দেখে বিপদ টের পান প্রেমিকা।'চাচা আপন প্রাণ বাঁচা' এই মন্ত্রেই ঘটনাস্থল থেকে টোটো ধরে সটান বাড়িমুখো হন তরুণী। এমন যুগলকে হতচকিত স্থানীয়রা। 

আরও পড়ুন- ফুচকা বিক্রি নিষিদ্ধ করল ভাদোদরা পুরসভা

 

.