Duare Sarkar: স্কুলের বারান্দায় বসে কয়েকজন, তাদের টাকা দিলেই ফর্ম ফিল আপ, পাকড়াও ৩

 'দুয়ারে সরকার'-এ দুর্নীতির অভিযোগ ওঠে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া এলাকায়

Updated By: Aug 16, 2021, 05:09 PM IST
Duare Sarkar: স্কুলের বারান্দায় বসে কয়েকজন, তাদের টাকা দিলেই ফর্ম ফিল আপ, পাকড়াও ৩

নিজস্ব প্রতিবেদন: লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পকে ঘিরে দুর্নীতির অভিযোগ উঠে শিলিগুড়ি পুলিস কমিশনারেটের আমবাড়ি এলাকায়। তার জের কাটতে না কাটতেই ফের 'দুয়ারে সরকার'-এ দুর্নীতির অভিযোগ ওঠে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া এলাকায়।

আরও পড়ুন- Khela Hobe : কোভিড পরিস্থিতিতে বিনোদনের আকাল! খেলা হবে দিবস-র অনুষ্ঠানে নাচ চিয়ারলিডারের

গোটা রাজ্যের মত সোমবার সকাল থেকে ফাঁসিদেওয়া উচ্চ বিদ্যালয়ে দুয়ারে সরকার কর্মসূচি সরকারি নিয়মে শুরু হলেও বিভিন্ন ধরনের ফর্ম বিলি ও টাকা নেওয়ার অভিযোগ উঠে। ক্যামেরার সামনে ধরাও পড়ল সেই ছবি। প্রকাশ্যে স্কুল ঘরের বারান্দায় বসে রয়েছেন বিভিন্ন ব্যাক্তি। লাইনে না দাঁড়িয়ে সোজা তাদের কাছে চলে গেলেও কাজ হবে। তারাই দেবেন ফর্ম এবং তারাই তা ভর্তি করে দেবেন। বিনিময়ে নেবেন টাকা। সেই মোতাবেক সকাল থেকেই চলছিল তাদের কারবার। ব্যাগ ভর্তি বিভিন্ন ফর্ম নিয়ে হাজির জালিয়াতরা।

আরও পড়ুন- Afghanistan: মাঝ আকাশে বিমান থেকে পড়ছে একের পর এক মানুষ, ভয়াবহ Video প্রকাশ্যে 

অনেকেই প্রকাশ্যে ক্যামেরার সামনে টাকা নেওয়ার কথা স্বীকারও করে নিলেন। আবার অনেকেই বেঁকে বসেন। খবর পেয়েই রুরাল এসপি অচিন্ত গুপ্ত স্কুলে ফোর্স পাঠিয়ে দেন। যে বা যারা জালিয়াতি করছিল তাদের মধ্যে ৩ জনকে আটকও করে পুলিস।  

অন্যদিকে বিডিও জানান , সম্পূর্ন স্বচ্ছ পদ্ধতিতে কাজ হবে এবং তা চলছে।  কোন প্রকার অভিযোগ থাকলে পুলিস প্রশাসন তার ব্যাবস্থা নেবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.