রাজগঞ্জে ইডি-র হানা, বাজেয়াপ্ত ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রীর ২০০ কোটির সম্পত্তি

চতুর্থীর সকাল থেকেই জলপাইগুড়ির রাজগঞ্জে জায়গায় জায়গায় হানা দিল ইডি। বাজেয়াপ্ত করা বল ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রী এনোস এক্কার কয়েক কোটি টাকার সম্পত্তি।

Updated By: Oct 13, 2018, 06:09 PM IST
রাজগঞ্জে ইডি-র হানা, বাজেয়াপ্ত ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রীর ২০০ কোটির সম্পত্তি

নিজস্ব প্রতিবেদন : চতুর্থীর সকাল থেকেই জলপাইগুড়ির রাজগঞ্জে জায়গায় জায়গায় হানা দিল ইডি। বাজেয়াপ্ত করা বল ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রী এনোস এক্কার কয়েক কোটি টাকার সম্পত্তি।

এক ক্লিকে দেখুন, 'আলোর পথযাত্রী' তেলেঙ্গাবাগানের বার্তা জাতপাতে বিদ্বেষ নয়

এনোস এক্কার আয় বহির্ভূত সম্পত্তির বিষয়ে খবর ছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে। এদিন সকাল থেকেই শুরু হয় তল্লাশি। জলপাইগুড়ি থানার পুলিসকে সঙ্গে নিয়ে তল্লাশি অভিযানে নামে ইডি। রাজগঞ্জের বিভিন্ন জায়গায় হানা দেয় পুলিস। তল্লাশির পর বাজেয়াপ্ত করা হয়েছে এনোস এক্কার নামে বেনামে কেনা প্রচুর জমি ও সম্পত্তি। প্রায় ২০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেন ইডি আধিকারিকরা।

আরও পড়ুন, স্কুলব্যাগের ভিতর 'কী' একটা নড়াচড়া করছে! উদ্ধার জ্যান্ত প্যাঙ্গোলিন, দেখুন

তল্লাশি চালানো হয় জলপাইগুড়়ির সদর ব্লকের কান্ট্রি ক্লাব, ইকোসিটি রিসর্ট-এ। রাজগঞ্জের ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে প্রায় ৫ বিঘার উপর জায়গা বাজেয়াপ্ত করেছে ইডি। বিডিও অফিস সংলগ্ন এই এলাকাটি দীর্ঘদিন ধরে ঘেরা অবস্থায় পড়ে ছিল। জমিটির আনুমানিক মূল্য ১০ কোটির উপর। পাশাপাশি চা বাগানেও হানা দেন ইডি আধিকারিকরা।

.