প্রেমিকা অন্য যুবকের হাত ধরে পার্কে ঘুরছে, শাস্তি দিতে প্রেমিক বন্দুক নিয়ে যেতেই হেসে ফেললেন সকলে!

মঙ্গলবার সন্ধ্যায় কৃষ্ণেন্দুর প্রাক্তন প্রেমিকা ওই তরুণী এক যুবকের সঙ্গে মেদিনীপুরের গোপগড় পার্কে ঘুরতে গিয়েছিলেন।

Updated By: Oct 31, 2018, 02:31 PM IST
প্রেমিকা অন্য যুবকের হাত ধরে পার্কে ঘুরছে, শাস্তি দিতে প্রেমিক বন্দুক নিয়ে যেতেই হেসে ফেললেন সকলে!

নিজস্ব প্রতিবেদন:  প্রেম ভেঙে গিয়েছে। এক সময়ে যে মেয়ে তাঁর হাত ধরে ঘুরে বেড়াত, সেই মেয়ের হাত এখন অন্যের হাতে! চোখের সামনেই প্রাক্তন প্রেমিকাকে অন্য কারোর সঙ্গে প্রেম করতে দেখে যার না মন জ্বালা করে! মেদিনীপুরের কৃষ্ণেন্দু দে-র ক্ষেত্রেও তাই হয়েছিল। কিন্তু তাঁর দুঃখ আরও বেশি ছিল, কারণ তাঁর কথা মতো প্রাক্তন প্রেমিকা প্রতারণা করেছিল। তাই প্রাক্তন প্রেমিকা ও তাঁর বর্তমান প্রেমিককে শায়েস্তা করার জন্য ওঁত পেতে বসেছিলেন কৃষ্ণেন্দু। পার্কে দুজনকে একসঙ্গে ঘুরতে দেখেই তাঁদের কাছে গিয়েছিলেন কৃষ্ণেন্দু, কিন্তু তারপরের ঘটনাক্রম পুরো উল্টো!

আরও পড়ুন: “মা তোমার ছোটো ছেলেকে মেরে ফেললাম”

মঙ্গলবার সন্ধ্যায় কৃষ্ণেন্দুর প্রাক্তন প্রেমিকা ওই তরুণী এক যুবকের সঙ্গে মেদিনীপুরের গোপগড় পার্কে ঘুরতে গিয়েছিলেন। তাঁরা সেখানে যেতে পারেন, একথা আগে থেকেই জানতেন কৃষ্ণেন্দু। একটি বন্দুক ভাড়া করে পকেটে নিয়ে পার্কে আগে থেকেই অপেক্ষা করছিলেন। তরুণী ও তাঁর প্রেমিক পার্কে ঢুকতেই কৃষ্ণেন্দু তাঁদের সামনে চলে আসেন।

আরও পড়ুন: এক রাতে ৩টি গোখরো পিটিয়ে মেরে ছবি পোস্ট ফেসবুকে! রাতেই যুবকের সঙ্গে ঘটল ভয়ঙ্কর ঘটনা

প্রাক্তন প্রেমিককে দেখেন উল্টোদিকে ঘুরে  প্রেমিকের হাত চেপে ধরেই তড়িঘড়ি হাঁটতে শুরু করেন তরুণী।কৃষ্ণেন্দু পকেট থেকে বন্দুক বার করে তাঁদের পিছনে দৌঁড়তে শুরু করেন। তরুণীর চিত্কারে আশেপাশে লোক জমে যায়।  কৃষ্ণেন্দুকে ধরে ফেলেন সকলে। বেশ কয়েকটা চড় থাপ্পড়ও পড়ে গালে। খবর দেওয়া হয় পুলিস।

পরে জানা যায়, যে বন্দুকটি কৃষ্ণেন্দু নিয়ে এসেছিলেন, সেটি নকল। আসলে বেলুন ফাটানোর বন্দুক সেটি!  প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এই যুবক যা করলেন, তাতে হেসে ফেলেছিল পুলিসও।

 

.