মর্গ থেকে চুরি গেল মৃতদেহের চোখ, তুলকালাম হাসপাতালে

চোখ নিয়ে তুলকালাম। সরকারি হাসপাতালের মর্গ থেকে মৃতদেহের চোখ লোপাটের অভিযোগ। চাঞ্চল্য বীরভূমের রামপুরহাট মহকুমা হাসপাতালে। দ্রুত তদন্ত ও দোষীদের শাস্তির দাবিতে, হাসপাতালেই দেহ  রেখে বিক্ষোভ পরিবারের।       

Updated By: Dec 14, 2017, 09:02 PM IST
মর্গ থেকে চুরি গেল মৃতদেহের চোখ, তুলকালাম হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: চোখ নিয়ে তুলকালাম। সরকারি হাসপাতালের মর্গ থেকে মৃতদেহের চোখ লোপাটের অভিযোগ। চাঞ্চল্য বীরভূমের রামপুরহাট মহকুমা হাসপাতালে। দ্রুত তদন্ত ও দোষীদের শাস্তির দাবিতে, হাসপাতালেই দেহ  রেখে বিক্ষোভ পরিবারের।       

বাড়ির বউ আত্মঘাতী। এর শোক তো ছিলই। কিন্তু মর্গ থেকে দেহ নিতে গিয়ে চোখ কপালে উঠল পরিবারের! মৃতদেহের ডান চোখ নেই! শেষকালে কিনা সরকারি হাসপাতালের মর্গ থেকে মৃতদেহের চোখ লোপাট! এমনই মারাত্মক অভিযোগ উঠল বীরভূমের রামপুরহাট মহকুমা হাসপাতালে। 

জানা গিয়েছে, অভিমানী পাল নামে বছর কুড়ির এক গৃহবধূ গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। পোস্টমর্টেমের সময় নজরে আসে ডান চোখ নেই। কীভাবে এমনটা হল, জবাব নেই হাসপাতালের কাছে। তবে কর্তৃপক্ষের তরফে তবে রক্ষণাবেক্ষণের অভাবের কথা মেনে নেওয়া হয়েছে।

মৃতার পরিবারের অভিযোগ, সরকারি হাসপাতালে সক্রিয় অঙ্গ পাচার চক্র। একাজ ওই চক্রেরই।প্রশাসনিক স্তরেও এনিয়ে তোলপাড় পড়ে যায়। CMOH থেকে জেলাশাসক, সবার তরফেই অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন- 'সেফ ড্রাইভ সেভ লাইভ'-এর প্রচারে মালবাজারে সোহম

.