Dhaniakhali: লরিতে সজোরে ধাক্কা বাইক আরোহীর; মৃত ১, আশঙ্কাজনক ৩...

Dhaniakhali: স্থানীয়দের দাবি, চৌতারা এলাকার চৌমাথায় ট্রাফিকের ব্যবস্থা নেই। ট্রাফিক-ব্যবস্থা না থাকায় এই এলাকায় একাধিক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। অবিলম্বে ট্রাফিক ব্যবস্থার প্রয়োজন।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Nov 6, 2022, 12:49 PM IST
Dhaniakhali: লরিতে সজোরে ধাক্কা বাইক আরোহীর; মৃত ১, আশঙ্কাজনক ৩...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাতসকালেই পথদুর্ঘটনা। লরিতে সজোরে এসে ধাক্কা এক বাইকের। বাইক আরোহীর মৃত্যু, আহত তিন। ঘটনাটি ঘটেছে ধনিয়াখালি থানার চৌতারা এলাকায়। পুলিস জানিয়েছে, মৃত যুবকের নাম তুফান রায় (১৮)। যাঁরা আহত হয়েছেন, তাঁরা ওই বাইকেই চেপে আসছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধনিয়াখালির পারামবুয়া থেকে চার যুবক একটি বাইকে চেপে কর্মস্থলের উদ্দেশ্যে চৌতারায় যাচ্ছিলেন। সেই সময়ে তারকেশ্বর-বর্ধমান রোড দিয়ে ইটবোঝাই একটি লরি যাচ্ছিল। সেই লরিতে সজোরে ধাক্কা মারে বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের, বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ধনিয়াখালি হাসপাতালে ভর্তি করে পুলিস। মৃতদেহ উদ্ধার করে পুলিস। পুলিস জানিয়েছে, এঁদের সকলেরই বাড়ি পারামবুয়া এলাকায়। স্থানীয়দের দাবি, এটি জনবহুল এলাকা, এর উপর চৌতারা এলাকার এই চৌমাথায় কোনও ট্রাফিকের ব্যবস্থা নেই। ট্রাফিক ব্যবস্থা না থাকার কারণে এই এলাকায় একাধিক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। অবিলম্বে ট্রাফিক ব্যবস্থার প্রয়োজন।

আরও পড়ুন: East Bardhaman: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে, একসঙ্গে আটজনের পদত্যাগ পূর্ব বর্ধমানে

পথদুর্ঘটনা এ রাজ্যে রোজকার ব্যাপার। ক'দিন আগেই দার্জিলিং যাওয়ার পথে কার্শিয়াঙের কাছে খাদে উলটে গিয়েছিল যাত্রীবোঝাই এক গাড়ি! ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছিলেন ৩ জন। গুরুতর আহত হয়েছিলেন ৫। আহতেরা ভর্তি হাসপাতালে। দুর্ঘটনা ঘটল। দার্জিলিং থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়িতে ছিলেন ৯ জন। গাড়িটি যখন কার্শিয়াঙের কাছে সিপাদুরাই এলাকায় পৌঁছয়, তখন ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, রাস্তার উল্টোদিক থেকে এসে একটি বাইক সজোরে ধাক্কা মারে গাড়ির চাকায়। এরপরই নিয়ন্ত্রণ হারান চালক এবং রাস্তা থেকে গাড়িটি উল্টে পড়ে ১৮০ ফুট গভীর খাদে! দুর্ঘটনায় প্রাণ হারান গাড়ির ৩ মহিলা যাত্রী। বাকিদের উদ্ধার করে নিয়ে প্রথমে যাওয়া হয় কার্শিয়াং হাসপাতালে। পরে তাঁদের স্থানান্তরিত করা হয় শিলিগুড়িতে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

এর আগেও মে মাসে শিলিগুড়ির ফুলবাড়ির কাছে পথদুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ২ জনের, আহত হয়েছিলেন ৬। জলপাইগুড়ির দিক থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল একটি গাড়ি। ফুলবাড়ি এলাকায় গাড়িটি  ধাক্কা মারে একটি লরির পিছনে! এতই জোরে ধাক্কা লাগে যে, দুর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। চালক-সহ ৮ জন ছিলেন গাড়িতে। ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছিলেন ২ জন। বাকিদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.