Fire in Howrah: মহালয়াতেই ভয়ংকর অগ্নিকাণ্ড, আগুনের সঙ্গে চলল দীর্ঘ লড়াই

জানা গিয়েছে, ৭টা নাগাদ আগুন লাগার পরেই গুদামের ভিতর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। এই আগুন পরে বাইরেও ছড়িয়ে পড়ে। প্রচুর পরিমাণে ভোজ্য তেল এই গুদামে মজুদ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

Updated By: Oct 14, 2023, 02:36 PM IST
Fire in Howrah: মহালয়াতেই ভয়ংকর অগ্নিকাণ্ড, আগুনের সঙ্গে চলল দীর্ঘ লড়াই
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহালয়ার সকালেই দুঃস্বপ্নের শুরু। হাওড়ার সাঁকরাইলে একটি ভোজ্য তেলের গুদামে ভয়াবহ আগুন লাগে শনিবার। সকাল ৭টা নাগাদ এই আগুন লাগে বলে জানা যায়। আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে দমকলের ১৩ ইঞ্জিন। প্রায় সাড়ে পাঁচ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

আরও পড়ুন: Bengal Weather Today: উত্তরে হালকা বৃষ্টি, পুজোয় শুষ্ক দক্ষিণবঙ্গ

জানা গিয়েছে, ৭টা নাগাদ আগুন লাগার পরেই গুদামের ভিতর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। এই আগুন পরে বাইরেও ছড়িয়ে পড়ে। প্রচুর পরিমাণে ভোজ্য তেল এই গুদামে মজুদ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে স্থানীয় কর্মীরাই শুরুতে আগুন নেভানোর কাজ শুরু করেন। এর পরে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছায় হাওড়ার পুলিস।

আরও পড়ুন: LIVE: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

সাঁকরাইলের আগুন সম্পর্কে  ডিজি ফায়ার রনভির কুমার বলেন, 'ভোর বেলায় একজন সিকিউরিটি প্রথমে দেখেন। আগুন এখন নিয়ন্ত্রণে। নতুন করে আগুন ছড়ানোর সম্ভাবনা নেই। ৮টা জেড, ১০টা পাম্প কাজ করছে। আগুন কিভাবে লেগেছে, সেটা এখনই বলা সম্ভব নয়।ঘটনায় হতাহতের কোনও খবর নেই। অগ্নি নির্বাপনের ব্যাবস্থা ছিল কিনা, সেটা তদন্তের বিষয়ে'।

জল দিয়ে আগুন নেভানোর ক্ষেত্রে সমস্যা হওয়ায় ফোম ব্যবহার করা হয় বলেও জানা গিয়েছে।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.