মধ্যরাতে ধুন্ধুমার দুর্গাপুরে, গুলিতে গুরুতর জখম যুবক

ফোনে বারণ করেও কাজ না হওয়ায় রাত ১২টা নাগাদ ঘটনাস্থলেই পৌঁছে যান রাহুল কুমার। এরপরই দুই গোষ্ঠির বচসা বাঁধে

Updated By: Mar 10, 2019, 11:50 AM IST
মধ্যরাতে ধুন্ধুমার দুর্গাপুরে, গুলিতে গুরুতর জখম যুবক

নিজস্ব প্রতিবেদন: বচসার জেরে প্রকাশ্যে চলল গুলি। গুরুতর জখম এক যুবক। ঘটনাটি ঘটেছে দুর্গাপুর ইস্পাত নগরীর আকবর রোডে। রাহুল কুমার সিং নামে গুলিবিদ্ধ ঐ যুবককে আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের গান্ধিমোড়ের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ দিন বেনাচিতির নতুনপল্লি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল রাহুল। সেখানেই তিনি খবর পান এলাকার অন্য একটি জায়গায় তাঁর অনুগামীদের মারধর করছে অন্য একটি গোষ্ঠি। ফোনে বারণ করেও কাজ না হওয়ায় রাত ১২টা নাগাদ ঘটনাস্থলেই পৌঁছে যান রাহুল কুমার। এরপরই দুই গোষ্ঠির বচসা বাঁধে। আহতের দাদা রাকেশ কুমার সিং-এর অভিযোগ এর মাঝে হঠাত্ই গুলি চালায় অপর গোষ্টির পাণ্ডা অভিষেক ওরফে রকি। উল্লেখ্য ঘটনাস্থলেই ছিলেন তিনি। পাা+ মনে করা হচ্ছে সম্ভবত এলাকা দখল নিয়েই ওই দুই গোষ্ঠির মধ্যে ঝামেলা বাঁধে।

আরও পড়ুন: কলকাতায় বিস্ফোরক উদ্ধারের ঘটনায় বসিরহাট থেকে গ্রেফতার আরও ১

ঘটনার জেরে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছে রাহুলের পরিবার। এলাকায় চলছে পুলিসি টহলদারি। পুলিস সূত্রের খবর, গুলি করে পালিয়ে যায় অভিযুক্ত অভিষেক। ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তদন্ত শুরু করেছে দুর্গাপুর থানার পুলিস। ঠিক কী থেকে ঝামেলার সূত্রপাত তা খতিয়ে দেখছে পুলিস। সূত্রের খবর, অভিযুক্ত রকি দুর্গাপুরের আরবর রোডের বাসিন্দা। এর আগেও একাধিকবার অপরাধমূলক কাজের অভিযোগ উঠেছে অভিষেক ও তাঁর দলের বিরুদ্ধে। 

 

Tags:
.