Asansol: ভরদুপুরে ফিল্মি কায়দায় নিখুঁত অপারেশন! গোল্ড লোন সংস্থার অফিসে লুঠ নগদ টাকা, সোনা

তদন্তে নামল সিআইডি।

Updated By: Sep 11, 2021, 10:45 PM IST
Asansol:  ভরদুপুরে ফিল্মি কায়দায় নিখুঁত অপারেশন! গোল্ড লোন সংস্থার অফিসে লুঠ নগদ টাকা, সোনা

নিজস্ব প্রতিবেদন: ভরদুপুরে একেবারে ফিল্মি কায়দায় দুঃসাহসিক ডাকাতি! গোল্ড লোন প্রদানকারী সংস্থার অফিস থেকে ১২ কেজি সোনা ও নগদ ১০ লক্ষ টাকা লুট করল দুষ্কৃতীরা। মারধরের পর হাত-পা বেঁধে রাখা হল নিরাপত্তারক্ষী, আধিকারিক ও কর্মীদের। আতঙ্ক ছড়াল আসানসোলে। ঘটনার তদন্তে নেমেছে সিআইডি।

আসানসোল দক্ষিণ থানা থেকে দূরত্ব খুব বেশি নয়। আসানসোলে জিটি রোডের উপর ভাঙা পাঁচিল এলাকায় অফিস ওই গোল্ড লোন প্রদানকারী সংস্থার। দুপুরে অফিসে কাজ করছিলেন ৪ কর্মী। ছিলেন ১ গ্রাহকও। নিরাপত্তারক্ষী অনিল কুমার পাণ্ডে জানিয়েছেন, '২ টো নাগাদ সোনার গয়না বিনিময়ে লোন নেওয়ার নামে করে এক যুবক ভিতরে ঢোকে। গেটে তালা লাগাতে যাচ্ছিলাম। আমার মাথায় বন্দুকে বাঁট দিয়ে মারে। ধাক্কা মেরে ভিতরে ঢুকে পড়ে আরও তিন জন'। তারপর?  বন্দুক দেখিয়ে ম্যানেজার-সহ বাকিদের হাত বেঁধে একটি ঘরে আটকে রাখা হয়। অপারেশ শেষ করতে সময় লাগে মিনিট কুড়ি। একটি বস্তি ১২ কেজি সোনা ও নগদ ১০ লক্ষ টাকা ভরে চম্পট দেয় ডাকাতরা। 

 

আরও পড়ুন:Jalpaiguri: চিনে পাচারের আগেই পাকড়াও বিপুল পরিমাণ কেউটের বিষ, দাম শুনলে চোখ কপালে উঠবে

জানা গিয়েছে, চারজন দুষ্কৃতীদের মুখে মাস্ক পরা ছিল। হিন্দিতে কথা বলছিল তাঁরা। ঘটনার আকস্মিকায় হতবাক হয়ে যান সকলে। কোনওমতে খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানায়। ঘটনাস্থলে পৌঁছন আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সেন্ট্রাল) কুলদীপ এস এস, এসিপি (সেন্ট্রাল) মানবেন্দ্র দাস-সহ পুলিসের পদস্থ আধিকারিকরা। খতিয়ে দেখা হয় সিসিটিভ ফুটেজ। আসানসোল শহরের সীমানা সিল করে দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু হয়। এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি। ঘটনার তদন্তভার নিয়েছে সিআইডি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.