খিদে পেলেই খেতেন সোনার গয়না, কয়েন! পেট কেটে বের করতে হল রামপুরহাটের চিকিত্সককে

বাড়ির লোকজনের বিভিন্ন সোনার গয়না, ঘড়ি সব আস্ত খেয়ে ফেলে সে।

Updated By: Jul 24, 2019, 06:24 PM IST
খিদে পেলেই খেতেন সোনার গয়না, কয়েন! পেট কেটে বের করতে হল রামপুরহাটের চিকিত্সককে

নিজস্ব প্রতিবেদন : অস্ত্রোপচার করে রোগীর পাকস্থলী থেকে মিলল ৬০টি কয়েন সহ সোনার বালা, আংটি, কানের দুল, চেন প্রভৃতি। দীর্ঘ ১ ঘন্টা ১৫ মিনিট ধরে চলে অস্ত্রোপচার।  দীর্ঘ অস্ত্রোপচারের পর বছর বাইশের যুবতীর পেট থেকে ১ কেজি ৬৪০ গ্রাম গয়নাগাঁটি উদ্ধার করলেন বীরভূমের রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসকেরা।

বমি ও পেটের যন্ত্রণা নিয়ে গত ৭ দিন আগে রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন মাড়গ্রামের কানাইপুরের বাসিন্দা রুনি খাতুন। চিকিৎসক সিদ্ধার্থ বিশ্বাস জানিয়েছেন, এক্স-রে দেখে বোঝা যায় তাঁর পেটে ধাতব কিছু রয়েছে। তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়।

চিকিৎসক সিদ্ধার্থ বিশ্বাসের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল অস্ত্রোপচার শুরু করে। দীর্ঘ ১ ঘন্টা ১৫ মিনিট ধরে চলে অপারেশন। অপারেশন শেষে ওই মহিলার পেটের ভিতর থেকে উদ্ধার হয় ৬০টি কয়েন, সোনার চেন, আংটি, বালা, ঘড়ি, কানের দুল, নাকের নথ, পায়ের নূপুর প্রভৃতি একাধিক জিনিস।

আরও পড়ুন, মোবাইলে চার্জ দিতে দিতে কথা, আগুন লেগে 'ঝলসে গেলেন' যুবতী

রোগীর পরিবারের কাছ থেকে জানা গিয়েছে, ওই যুবতী মানসিক ভারসাম্যহীন ছিল। বাড়িতে মনোহরির দোকান রয়েছে। সেখান থেকেই কয়েন, বালা খেয়ে ফেলেছিল সে। এছাড়া বাড়ির লোকজনের বিভিন্ন সোনার গয়না, ঘড়ি সব আস্ত খেয়ে ফেলে সে। খিদে পেলেই সে এসব খেয়ে ফেলত। আর সেগুলোই পাকস্থলীতে গিয়ে আটকেছিল।

.