Covid 19: মাস্ক না পরলেই করোনা পরীক্ষা, প্রশাসনের কড়া দাওয়াই জলপাইগুড়িতে

বহু মানুষকে মঙ্গলবার করোনা টেস্ট করানো হয়েছে

Updated By: Jan 4, 2022, 06:56 PM IST
Covid 19: মাস্ক না পরলেই করোনা পরীক্ষা, প্রশাসনের কড়া দাওয়াই জলপাইগুড়িতে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মাস্ক না পরলেই করোনা টেস্ট। পজিটিভ রিপোর্ট এলেই ঠাই সোজা করোনা হাসপাতাল। মঙ্গলবার সাতসকালে জলপাইগুড়িতে এমনই দাওয়াই দিলেন জলপাইগুড়ি সদর মহকুমা শাসক সমীর পাল এবং কোতোয়ালি পুলিশের। 

মঙ্গলবার জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ এবং সদর মহকুমা শাসক, জলপাইগুড়ি শহরের থানা মোড়, মার্চেন্ট রোড এবং দিনবাজার বাজার এলাকায় মাস্ক অভিযানে নামেন। ফলত মাস্ক না পরে বাজার করতে এসে বিপাকে পড়েন অনেকেই। মাস্কবিহীন সকলকেই পুলিশ আটক করে এবং করোনা টেস্ট করিয়েছে দিনবাজার এলাকায়। বহু মানুষকে মঙ্গলবার করোনা টেস্ট করানো হয়েছে।

আরও পড়ুন: Khejuri: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ১, গুরুতর আহত ৩, তৃণমূল-বিজেপি চাপানউতোর

মঙ্গলবার যারা মাস্ক না পরে বাজারে এসেছেন তাদের পুলিশ ধরে নিয়ে গিয়ে বাজারেই থাকা একটি কোভিড টেস্ট ক্যাম্পে র‍্যাপিড এন্টিজেন টেস্ট করিয়েছে। মঙ্গলবারের এই অভিযানে জলপাইগুড়ি সদর মহকুমা শাসক সুদীপ পালের সঙ্গে  ছিলেন কোতোয়ালি থানার পুলিশ এবং ওসি ট্রাফিক বাপ্পা সাহা। 

প্রশাসনের এহেন ভূমিকায় খুশি ব্যাবসায়ী থেকে সাধারন মানুষ। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তারা। উত্তরবঙ্গের জনস্বাস্থ্য বিষয়ক অফিসার অন স্পেশাল ডিউটি ডাক্তার সুশান্ত রায় জানিয়েছেন, জলপাইগুড়ি জেলার পাঁচ জন নার্সিং স্টাফ কোভিড পজিটিভ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.