Asansol: বিয়ের মণ্ডপে প্রথম স্ত্রী! দেখেই ভয়ে পগার পার বর

গ্রেফতারির ভয়ে বেপাত্তা।

Updated By: Feb 5, 2022, 05:41 PM IST
Asansol:  বিয়ের মণ্ডপে প্রথম স্ত্রী! দেখেই ভয়ে পগার পার বর

নিজস্ব প্রতিবেদন: আয়োজনে কোনও খামতি ছিল না। অতিথিরাও আসতে শুরু করেছিলেন। কিন্তু বিয়েটা আর হল কই! মণ্ডপে হাজির হলেন 'প্রথম স্ত্রী'। সঙ্গে আবার দুই শিশু সন্তান! গ্রেফতারির ভয়ে বিয়ের আসর ছেড়ে পালালেন বর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল আসানসোলে (Asansol)। 

শুক্রবার বিয়ের আসর বসেছিল আসানসোলের হাটন রোডের একটি হোটেলে। পাত্র পঙ্কজ পাসোয়ান আসানসোলেরই বুধা এলাকায় বাসিন্দা। স্থানীয় এক তরুণীর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর। বাকি সব প্রস্তুতি তখন শেষ। বিয়ের মণ্ডপ তৈরি করা হচ্ছিল। কিন্তু বর-কনে বিয়ের পিঁড়িতে বসার আগেই ঘটল বিপত্তি।

কেন? স্থানীয় সূত্রে খবর, দুই শিশুকে নিয়ে বিয়ের আসরে আসেন এক মহিলা। নিজেকে পঙ্কজের প্রথম স্ত্রী বলে পরিচয় দিয়ে রীতিমতো চিৎকার-চেঁচামিচি করতে শুরু করেন তিনি। ওই মহিলার দাবি, তিনি বিহারের জামুই-র বাসিন্দা। সাত বছর আগে ভালোবেসে তাঁকে বিয়ে করেছেন পঙ্কজ। এমনকী, সঙ্গে থাকা দুই শিশু নাকি তাঁদেরই সন্তান!

আরও পড়ুন: Leopard Skin: রাস্তার মোড়ে গাড়ি তল্লাশি করতেই চমক; বেরিয়ে এল চিতাবাঘের চামড়া, গ্রেফতার ২

এতদিন কোথায় ছিলেন? খবরইবা পেলেন কী করে? ওই মহিলার দাবি, মাস চারেক আগে তাঁকে ও দুই সন্তানকে বাপের বাড়িতে রেখে এসেছিলেন পঙ্কজ। কিছুদিন আগে জানতে পারেন, স্বামী ফের বিয়ে করতে চলেছেন! এরপর দুই সন্তানকে নিয়ে চলে আসেন আসানসোলে। অভুক্ত অবস্থায় স্টেশনে রাত কাটিয়েছেন তিনি। শেষপর্যন্ত যখন থানায় অভিযোগ জানানোর হুমকি দেন, তখন বিয়ের মণ্ডপ থেকে চালান অভিযুক্ত পঙ্কজ পাসোয়ান। যদিও এখনও পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.