ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল ইংরেজবাজারের শরত্‍পল্লি

৫ বছরের স্কুল ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল হয়ে উঠল ইংরেজবাজারের শরত্‍পল্লি এলাকা। অভিযুক্ত, স্কুলেরই অশিক্ষক কর্মী। উত্তেজিত অভিভাবকরা অভিযুক্ত অশিক্ষক কর্মীকে স্কুল থেকে টেনে হেঁচড়ে বের করে এনে ব্যাপক মারধর করে। তাকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: May 30, 2017, 06:54 PM IST
ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল ইংরেজবাজারের শরত্‍পল্লি

ওয়েব ডেস্ক: ৫ বছরের স্কুল ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল হয়ে উঠল ইংরেজবাজারের শরত্‍পল্লি এলাকা। অভিযুক্ত, স্কুলেরই অশিক্ষক কর্মী। উত্তেজিত অভিভাবকরা অভিযুক্ত অশিক্ষক কর্মীকে স্কুল থেকে টেনে হেঁচড়ে বের করে এনে ব্যাপক মারধর করে। তাকে গ্রেফতার করেছে পুলিস।

ক্লাস ওয়ানের ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে বিশ্বজিত দাসকে মারধর স্কুলের অভিভাবকদের।  মালদার ইংরেজবাজারের শরত্পল্লির ইংরেজি মাধ্যম স্কুলের অশিক্ষক কর্মী বিশ্বজিত। অভিযোগ,  সোমবার স্কুল ছুটির পর ওই স্কুলেরই ক্লাস ওয়ানের ছাত্রীকে খেলার পোশাক দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন নিগ্রহ করে সে। অসুস্থ অবস্থায় বাড়ি ফিরলে ছাত্রীকে দেখে সন্দেহ হয় মার। পরে ঘটনা জানা যায়।

মঙ্গলবার সকালে স্কুল শুরু হলে অন্য অভিভাবকদের জানায় ছাত্রীর বাবা-মা। বিশ্বজিত দাস স্কুল ক্যাম্পাসে এলে তাকে ঘিরে ধরে অভিভাবকরা। শুরু হয় ব্যাপক মারধর। ক্যাম্পাস থেকে অভিযুক্তকে রাস্তায় এনেও বেধড়ক মারধর চলে। ঘটনাস্থলে পুলিস এসে জনতার হাত থেকে বাঁচায় বিশ্বজিত্কে। স্কুলের প্রধানশিক্ষিকা জানান, তদন্ত করে দেখবে পুলিস। আহত অবস্থায় অভিযুক্তকে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুলে। (আরও পড়ুন- মোরায় চেপে সম্ভবত সময়ের আগেই বঙ্গে বর্ষা)

.