অ্যাসিড ও আগুন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

অ্যাসিড ও আগুন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। বর্ধমানের মেমারির ঘটনা। অভিযুক্ত স্বামী ও তার মাকে গ্রেফতার করেছে পুলিস। বছর দুয়েক আগে মেমারির গাড়িচালক ফিরোজের সঙ্গে বিয়ে হয় সিরধরিয়া গ্রামের জেরিনার।

Updated By: May 27, 2017, 11:38 PM IST
অ্যাসিড ও আগুন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : অ্যাসিড ও আগুন দিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। বর্ধমানের মেমারির ঘটনা। অভিযুক্ত স্বামী ও তার মাকে গ্রেফতার করেছে পুলিস। বছর দুয়েক আগে মেমারির গাড়িচালক ফিরোজের সঙ্গে বিয়ে হয় সিরধরিয়া গ্রামের জেরিনার।

আরও পড়়ুন- প্রাইভেট টিউশন পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

পরিবারের অভিযোগ মাসখানেক আগেও জেরিনায়ে খুনের চেষ্টা করে ফিরোজ। সেবার পালিয়ে যান জেরিনা। বুঝিয়ে শুনিয়ে শ্বশুরবাড়ি ফেরত পাঠানো হয় তাঁকে। এরপর বৃহস্পতিবার রাতে ফাঁকা মাঠে নিয়ে গিয়ে জেরিনাকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারে ফিরোজ। তারপর কেরোসিন দিয়ে দেহ জ্বালিয়ে দেওয়া হয়। আধপোড়া দেহ রেখে দেওয়া হয় এক বাগানের ঝোঁপে। এলাকাবাসী সেখান থেকে উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করেন। বর্ধমান মেডিক্যাল কলেজে বর্ধমান মেডিক্যাল কলেজে মৃত্যু হয় জেরিনার। ফিরোজ ও তাঁর মা আমিনা বেগমকে গ্রেফতার করেছে পুলিস। এলাকাবাসীর অভিযোগ, আগের স্ত্রীকেও বিষ খাইয়ে মেরেছিল ওই ব্যক্তি।

.