স্ত্রীকে খুন করে থানায় 'মিসিং ডায়েরি' করল স্বামী!

বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ। স্ত্রীকে খুন করে মাটির তলায় পুঁতে রাখল স্বামী। বিবেকের তাড়নায় শেষ পর্যন্ত স্বীকার করল নিজের কীর্তির কথা। বাড়ির মালিকের কাছে ফোন করে যুবকই জানাল গোটা ঘটনা। দুর্গাপুরের উত্তরপল্লি এলাকার ঘটনা।

Updated By: May 26, 2017, 07:52 PM IST
স্ত্রীকে খুন করে থানায় 'মিসিং ডায়েরি' করল স্বামী!

ওয়েব ডেস্ক : বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ। স্ত্রীকে খুন করে মাটির তলায় পুঁতে রাখল স্বামী। বিবেকের তাড়নায় শেষ পর্যন্ত স্বীকার করল নিজের কীর্তির কথা। বাড়ির মালিকের কাছে ফোন করে যুবকই জানাল গোটা ঘটনা। দুর্গাপুরের উত্তরপল্লি এলাকার ঘটনা।

বেশ কয়েক বছর সেখানে ভাড়া থাকেন নানুরের বাসিন্দা হায়দার আলি। হায়দারের সঙ্গেই থাকতেন তাঁর স্ত্রী রিনা বেগম এবং দুই সন্তান। কিছুদিন ধরেই দুজনের মধ্যে বাদানুবাদ চলছিল। গত মঙ্গলবার স্ত্রীকে খুন করে সে পুঁতে দেয় বাড়িতে ঢোকার মুখে গলিতে। রিনাকে দেখতে না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। জিজ্ঞাসা করলে সে জানায়, স্ত্রী বাপের বাড়িতে। পরদিন রিনা বেগমের পরিবারের লোকেরাও খোঁজ করতে আসে। তাঁদের নিয়ে থানায় মিসিং ডায়েরিও করতে যায় হায়দার।

এরপর থেকেই বেপাত্তা ছিল সে। পরে সে বাড়ির মালিককে ফোন করে জানায় খুন এবং দেহ পুঁতে রাখা কথা। পুলিসকে খবর দিলে দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, ভারী কিছু দিয়ে মাথায় করে খুন করা হয় রিনাকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, অনুপম খুনে মনুয়াকে জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য!

.