লকডাউনের মাঝেই বাড়ি থেকে দুর্গন্ধ, উদ্ধার মা-মেয়ের দেহ

এদিন সকালে বাড়ির চারপাশ থেকে প্রচন্ড দুর্গন্ধ ছড়াতে থাকে। দেখা যায় গৃহশিক্ষক মিলন মন্ডলের বাড়ি থেকেই আসছে প্রচন্ড দুর্গন্ধ।

Updated By: May 17, 2020, 06:43 PM IST
লকডাউনের মাঝেই বাড়ি থেকে দুর্গন্ধ, উদ্ধার মা-মেয়ের দেহ

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মাঝেই বীরভূমের মল্লারপুরের বাড়ি থেকে উদ্ধার হল মা ও মেয়ের মৃতদেহ। রবিবার বন্ধ ঘর থেকে তালা ভেঙে দেহ উদ্ধার করল মল্লারপুর থানার পুলিস। মৃত মহিলার নাম রিমা মন্ডল (৪৫) ও তাঁর মেয়ে ডালি মন্ডল (১৭)। ঘটনার সময় থেকে পলাতক রিমা মন্ডলের স্বামী, মিলন মন্ডল। 

 

এদিন সকালে বাড়ির আশপাশ থেকে প্রচন্ড দুর্গন্ধ ছড়াতে থাকে। দেখা যায় গৃহশিক্ষক মিলন মন্ডলের বাড়ি থেকেই আসছে প্রচন্ড দুর্গন্ধ। সেই সঙ্গে বাড়ির দরজা-জানলা বন্ধ। সদর দরজায় বাইরে থেকে তালা দেওয়া। এর পরেই সন্দেহ জাগে স্থানীয়দের। সঙ্গে সঙ্গে স্থানীয় মল্লারপুর থানায় খবর দেন তাঁরা। পুলিসকর্মীরা এসে তালা ভেঙে ভিতরে প্রবেশ করতেই দেখা যায় ঘরে পড়ে রয়েছে জোড়া মৃতদেহ। 

লকডাউনের মাঝেই এমন ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার সময় থেকেই পলাতক মিলন মন্ডল। ইতিমধ্যেই তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে মল্লারপুর থানার পুলিস। মা-মেয়ের মৃত্যুর পেছনে রহস্য উদ্ঘাটনে তদন্ত শুরু হয়েছে। বাইরে থেকে তালা মারার বিষয়টিতে জোর দিয়ে খতিয়ে দেখছে পুলিস।

.