Akhil Giri: পুত্র-সহ রাজ্যের কারামন্ত্রীকে নোটিস আয়কর দফতরের

Akhil Giri:আয়করের ওই নোটিস অনুযায়ী আগামী ১৩ নভেম্বর অখিল গিরি ও সুপ্রকাশ গিরিকে আয়কর  দফতরে হাজিরা দিতে হবে।

Updated By: Nov 7, 2023, 03:48 PM IST
Akhil Giri: পুত্র-সহ রাজ্যের কারামন্ত্রীকে নোটিস আয়কর দফতরের

কিরণ মান্না: এবার রাজ্যের কারামন্ত্রী অখিল গিরিকে নোটিস পাঠাল আয়কর দফতর। পাশাপাশি তাঁর ছেলে ও কাঁথি পুরসভার চেয়ারম্যান সুপ্রকাশ গিরিকেও নোটিস পাঠিয়েছে আয়কর দফতর। ওই নোটিস পেয়েছেন বলে জানালেন অখিল গিরি। তিনি বলেন, নিয়ম মেনেই পদক্ষেপ নেওয়া হবে। নোটিসের উত্তর দেব।

আরও পড়ুন-৩ দিনের মধ্যে নামবে পারদ! জাঁকিয়ে ঠান্ডা কি কালীপুজোর আগেই?

আয়করের ওই নোটিস অনুযায়ী আগামী ১৩ নভেম্বর অখিল গিরি ও সুপ্রকাশ গিরিকে আয়কর  দফতরে হাজিরা দিতে হবে।

উল্লেখ্য, গত ২ দিন ধরে নন্দকুমার ও কাঁথির সভায় অখিল গিরির আয়কর নোটিস পাওয়া নিয়ে সরব হন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, এই জেলার যে হাফমন্ত্রী রয়েছেন তিনি আয়কর দফতরের নোটিস পেয়েছেন। তাঁর পুত্রও পয়েছেন। সংবাদমাধ্যমে জানলাম। আয়করের তদন্তে নাকি ৫ কোটি টাকা পাওয়া গিয়েছে। লে ঠ্যালা।

দলের সভায় শুভেন্দু আরও বলেন, গোটা মন্ত্রিসভাটা জেলে। গোটা মন্ত্রিসভাটা চোর। এমন কোনও দফতর নেই যে দফতরে হাত দিলে গন্ধ বের হবে না। হাফমন্ত্রী। খুব লাফাচ্ছে। গতকাল সেন্ট্রাল বাসস্ট্যান্ডে কয়েকটা লোক নিয়ে রাজ্যপালকে ভয় দেখাচ্ছে। এর আগে দ্রৌপদী মুর্মুর নাম নিয়ে বলেছিল। ফাটা পাজামা, ছেঁড়া পাঞ্জাবী। আপানাকে আগেও মানুষ দেখেছে। এখনও দেখছে। কোনও চোরকে ছাড়া হবে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.