গৃহকর্ত্রীর তত্‍পরতায় বসিরহাটে আটক ভুয়ো আই বি অফিসার

সিবিআই এর পর এবার আই বি অফিসার সেজে লুঠপাটের চেষ্টা বসিরহাটে। তবে এবার আর সাফল্য মেলেনি। গৃহকর্ত্রীর তত্‍পরতায় ধরা পরে ভুয়ো আই বি অফিসার। তাকে আটক করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jun 16, 2017, 11:11 PM IST
গৃহকর্ত্রীর তত্‍পরতায় বসিরহাটে আটক ভুয়ো আই বি অফিসার

ওয়েব ডেস্ক: সিবিআই এর পর এবার আই বি অফিসার সেজে লুঠপাটের চেষ্টা বসিরহাটে। তবে এবার আর সাফল্য মেলেনি। গৃহকর্ত্রীর তত্‍পরতায় ধরা পরে ভুয়ো আই বি অফিসার। তাকে আটক করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা।

বসিরহাট শহরে এখন একটাই আতঙ্ক, কবে কার বাড়িতে সিবিআই অথবা আই বি হানা দেয়। তবে এমনটা ভাবার কারণ নেই, বসিরহাট শহরের বাসিন্দারা সবাই জাল জালিয়াতির সঙ্গে যুক্ত হয়ে গেছেন। আদতে বসিরহাটে এখন  জাল সিবিআই ও আই বির রমরমা। দুষ্কৃতীরা সিবিআই অথবা আই বি অফিসার সেজে যেখানে খুশি হানা দিচ্ছে। দিন সাতেক আগেই, বসিরহাটের প্রতিষ্ঠিত ব্যবসায়ী শঙ্কর প্রসাদ দত্তের বাড়িতে সিবিআই সেজে সর্বস্ব লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। এবার আই বি আফিসার সেজে হানা দেয়  কলেজ পাড়ার গোপিনাথ বসুর বাড়িতে।

বাড়িতে আট মাসের মেয়েকে নিয়ে তখন একাই ছিলেন গোপিনাথ বসুর স্ত্রী নবনীতা বসু। জানতেন দিন সাতেক আগের সিবিআই পরিচয় দিয়ে দুষ্কৃতী হানার ঘটনাটি। তাই দরজা খুলে দেননি। সকাল সাড়ে আটটা নাগাদ বাড়ির দরজায় কলিং বেলের আওয়াজ শোনেন নবনীতা। কে জানতে চাইলে আগন্তুক জানায় আই বি থেকে এসেছেন। তল্লাশি চালাবেন। আই বি শুনে সঙ্গে সঙ্গে দরজা খোলেননি। পেছনের দরজা দিয়ে প্রতিবেশীদের খবর দেন। প্রতিবেশী এসে আই বি অফিসার সাজা দুষ্কৃতীকে ধরে ফেলেন।

খবর পেয়ে বাড়িতে ফিরে আসেন গোপীনাথ বসু। আই বি সাজা যুবককে নানাবিধ প্রশ্ন করে সদুত্তর না পাওয়ায় মারধর করে পুলিসে খবর দেওয়া হয়। আটক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। (আরও পড়ুন- রাতের অন্ধকারে অবৈধভাবে কয়লা তুলতে গিয়ে মৃত ৬)

.