Nupur Sharma Row: বিক্ষোভ-অবরোধে উত্তাল হাওড়া; সোমবার পর্যন্ত জেলায় বন্ধ ইন্টারনেট পরিষেবা

পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের খণ্ডযুদ্ধ! এদিন রণক্ষেত্রের চেহারা নেয় উলুবেড়িয়া।

Updated By: Jun 10, 2022, 09:26 PM IST
Nupur Sharma Row:  বিক্ষোভ-অবরোধে উত্তাল হাওড়া; সোমবার পর্যন্ত জেলায় বন্ধ ইন্টারনেট পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য জের। বিক্ষোভ-অবরোধে উত্তাল হাওড়া। উলুবেড়িয়ায় পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের খণ্ডযুদ্ধ! পরিস্থিতি নিয়ন্ত্রণে এবার কড়া পদক্ষেপ করল প্রশাসন। সোমবার পর্যন্ত জেলাজুড়ে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা।

গতকাল বৃহস্পতিবার হাওড়ার ডোমজুড়ে দীর্ঘ সময়ে ধরে পথ অবরোধ করে রেখেছিলেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। সঙ্গে রাস্তায় টাওয়ার জ্বালিয়ে চলে বিক্ষোভ। ছবিটা বদলাল না এদিনও। 

আরও পড়ুন: Suvendu Adhikari: "কেন এখনও মিলিটারি নামল না", প্রশ্ন শুভেন্দুর; মমতাকে 'স্লিপিং চিফ মিনিস্টার' খোঁচা

অভিযোগ, উলুবেড়িয়ার বানিতবলা চেকপোস্টে এলাকায় পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের খণ্ডযুদ্ধ বেঁধে যায়। ৬ নম্বর জাতীয় সড়কে পুলিস গাড়ি-সহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। বাদ গেল না মহকুমাশাসকের কার্যালয় ও পুলিসের কিয়স্কও। 

এদিকে সাঁতরাগাছি, চেঙ্গাইল, দাসনগরে রেল অবরোধ করা হয়, যার জেরে হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। রেল অবরোধের জেরে ৪টি দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছে। তীব্র গরমের মধ্যে অবরোধে আটকে পড়ে চরম ভোগান্তির শিকার হতে হয় বহু মানুষকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.