রোগী সেজে অ্যাম্বুল্যান্সে পাচারের চেষ্টা, উদ্ধার ২ লাখ টাকার কাঠ

অ্যাম্বুল্যান্সের দরজা খুলতেই দেখা যায়, গাড়ির সিটের তলায় থরে থরে সাজানো কাঠ।

Updated By: Jul 2, 2018, 03:13 PM IST
রোগী সেজে অ্যাম্বুল্যান্সে পাচারের চেষ্টা, উদ্ধার ২ লাখ টাকার কাঠ

নিজস্ব প্রতিবেদন : ডুয়ার্স অঞ্চলে কাঠ পাচার কোনও নতুন ঘটনা নয়। কিন্তু এবার একেবার অভিনব উপায়ে কাঠপাচার করার চেষ্টা করল ২ পাচারকারী। যদিও শেষরক্ষা হয়নি। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালাতেই উদ্ধার হল ২ লাখ টাকার কাঠ। তবে পাচারকারী দুজন পলাতক।

জলপাইগুড়ি জেলার টাস্ক ফোর্সের প্রধান সঞ্জয় দত্ত জানিয়েছেন, গোপন সূত্রে তাঁরা খবর পান সোমবার ভোর রাতে কাঠ পাচার করা হবে। খবর পাওয়া মাত্রই জলপাইগুড়ির গোশালা মোড় এলাকায় জাতীয় সড়কের ধারে গাছের আড়ালে 'পজিশন' নিয়ে নেন টাস্ক ফোর্সের কর্মীরা। 'সোর্স' মারফত পাওয়া খবরের ভিত্তিতে নির্দিষ্ট গাড়িটির জন্য অপেক্ষা করতে থাকেন। বেশ খানিকক্ষণ অপেক্ষা করার পর ওই রাস্তা দিয়ে একটি অ্যাম্বুল্যান্স যায়। যার সঙ্গে হুবহু মিলে যায় সূত্রের দেওয়া গাড়ির বিবরণ।

আরও পড়ুন, গোপন ক্যামেরায় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য তুলে ছড়ানো হল সোশ্যাল মিডিয়ায়

সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্সটিকে ধাওয়া করতে শুরু করেন সঞ্জয় দত্তরা। খানিক দূর গিয়ে অ্যাম্বুল্যান্সটিকে ধরে ফেলেন তাঁরা। অ্যাম্বুল্যান্সের দরজা খুলতেই দেখা যায়, গাড়ির সিটের তলায় থরে থরে সাজানো কাঠ। প্রায় ২ লাখ টাকার চোরাই কাঠ বাজেয়াপ্ত করা হয় অ্যাম্বুল্যান্সটিকে। তবে 'রোগী'র ছদ্মবেশে থাকা ২ পাচারকারী পালিয়ে যায়।

আরও পড়ুন, ফেসবুকে 'লাইভ' আত্মহত্যা যুবকের, রেকর্ডেড ভিডিও দেখে জানল সবাই

জানা গেছে, অভিযুক্ত ২ পাচারকারী খইরুল ও আজিদার মহম্মদ জলপাইগুড়ির পাহাড়পুর এলাকার বাসিন্দা। অভিযুক্তদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আরও পড়ুন, বিদ্যুতের খুঁটির মাথায় ২২ ঘণ্টা! টানটান উত্তেজনার পর 'নাটকীয়' পরিণতি

.