প্রেমিকের ধরনায় 'মন জয়' শাশুড়ির, সাত পাকে বাঁধা পড়ল যুগল

নাছোড়বান্দা ওই যুবক তাঁর প্রেমিকার ছবি কোলে নিয়ে ধরনায় বসে পড়েন।

Updated By: May 11, 2022, 05:24 PM IST
প্রেমিকের ধরনায় 'মন জয়' শাশুড়ির, সাত পাকে বাঁধা পড়ল যুগল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিয়ের প্রস্তাব দিতে প্রেমিক সটান হাজির বাড়িতে। কিন্তু শাশুড়ি অর্থাত্ প্রেমিকার মা বেঁকে বসেন। আপত্তি জানান তিনি। শেষে শাশুড়ির মন জয় করতে প্রেমিকার ছবি নিয়েই সটান ধরনায় বসে পড়েন প্রেমিক। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধূপগুড়িতে।

ধূপগুড়ির ৯ নম্বর ওয়ার্ডে প্রেমিকার বাড়ি। তার সামনেই ধরনায় বারঘরিয়ার বটতলি এলাকার এক যুবক। জানা গেছে, ওই যুবতীর সাথে দীর্ঘদিন ধরে তাঁর প্রেম ,কিন্তু শাশুড়ি কিছুতেই বিয়ে দিতে রাজি হচ্ছিলেন না। আরও অভিযোগ, ওই যুবক বিয়ের জন্য কথা বলতে আসলে, তাঁকে অপমান করে বের করে দেওয়া হয়। এরপরই নাছোড়বান্দা ওই যুবক তাঁর প্রেমিকার ছবি কোলে নিয়ে ধরনায় বসে পড়েন।

শেষমেশ রাত যত গড়িয়েছে সম্পর্ক যতই জটিল হয়েছে। অবশেষে ধুপগুড়ি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের লক্ষ্মী রায়ের সাথে বারঘরিয়া এলাকার সঞ্জিত রায়ের বিয়ে সম্পন্ন হয়। পরিবারের লোকজন এই বিয়ে মেনে নিতে বাধ্য হয়। পরিশেষে 'যুদ্ধজয়ের' হাসি প্রেমিক-প্রেমিকার মুখে।

আরও পড়ুন, Exclusive: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় চাকরি বাতিল শুরু কমিশনের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.