Jamai Sasthi: বিষ্ণুপুরের মল্লগড়ে রাহাবাড়ির জামাই এল ঘোড়ার গাড়িতে, করা হল রাজকীয় বরণ

 সিউড়ি থানায় বিবাহিত পুলিসকর্মীদের জন্য আয়োজন করা হল জামাইষষ্ঠী

Updated By: Jun 5, 2022, 02:34 PM IST
Jamai Sasthi: বিষ্ণুপুরের মল্লগড়ে রাহাবাড়ির জামাই এল ঘোড়ার গাড়িতে, করা হল রাজকীয় বরণ

মৃত্যুঞ্জয় দাস: জামাইষষ্ঠীতে জামাইদের আপ্যায়ণ কোনও খামতিই রাখতে চাইছেন না শ্বশুরবাড়ির আত্মীয়রা। বাঁকুড়া বিষ্ণপুরের জামাই শ্বশুরবাড়িতে এলেন ঘোড়ার গাড়িতে চড়ে।

রবিবার সকালে বিষ্ণুপুরের মল্লগড়ের গড়দরজায় রাহাবাড়িতে জামাই ঘোড়ার গাড়ি চড়ে আসায় পাড়ায় হইচই পড়ে যায়। শুধু জামাইকে নিয়ে আসাই নয়, তাঁকে বরণ করাও হল রাজকীয়ভাবে। রীতিমতো শাঁখ বাজিয়ে জামাইকে ফোঁটা দিয়ে বরণ করে নেওয়া হয় জামাইকে। সঙ্গে খাওয়ার বিপুল আয়োজন।

অন্যদিকে, এই দিনটিতে বাড়ি যেতে পারেন না বহু পুলিসকর্মী। সিউড়ি থানায় বিবাহিত পুলিসকর্মীদের জন্য আয়োজন করা হল জামাই ষষ্ঠীর। বিবাহিত পুলিসকর্মীদের জন্য সেই ব্যবস্থা করলেন সিউড়ি থানার আইসি মহম্মদ আলি। প্রথা মেনে বিবাহিত পুলিস কর্মী, আধিকারিক, সিভিক ভ্যালান্টিয়াররা থানাতেই পেলেন জামাইষষ্ঠীর আদর। তাদের জন্য আয়োজন করা হয় এলাহি খাওয়ার আয়োজন।  সবাই এসেছিলেন একেবারে জামাই সেজে।  রীতিমতো ডেকরেটার্রস ডেকে খাওয়ার আয়োজন করা হয়। টেবিল চেয়ার পেতে তাদের আপ্যায়ণ করা হয় তাঁদের। খাবারের তালিকায় লুচি থেকে শুরু করে, নানা রকমের ফল সহ সব ধরনের পদের ব্যবস্থা করা হয়। এরকম আয়োজন নিয়ে এক পুলিস কর্মী বলেন, এই থানায় এক বিরল নজির সৃষ্টি হল। আমার চাকরি জীবনে এমন অনুষ্ঠান দেখিনি। খুব ভালে লাগছে। এর জন্য স্যারকে আমাদের ধন্যবাদ। 

আরও পড়ুন-মর্মান্তিক! বাসে যাত্রী তোলা নিয়ে 'কথা কাটাকাটি', ব্যক্তিকে পিটিয়ে 'মারল' কন্ডাক্টর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.