Kalna, Suicide: হাতে 'লাভ সাইন' এঁকে প্রেমিকাকে 'শেষ' ভালোবাসার বার্তা! ঘড়ি বন্ধ করে আত্মঘাতী যুবক

বুধবার রাতেও খাওয়াদাওয়া সেরে নিজের ঘরে শুতে যান সৌরভ। সেইসময়ই নিজের হাতে পড়ে থাকা ঘড়িটি বন্ধ করে দেন তিনি।

Updated By: May 19, 2022, 03:11 PM IST
Kalna, Suicide: হাতে 'লাভ সাইন' এঁকে প্রেমিকাকে 'শেষ' ভালোবাসার বার্তা! ঘড়ি বন্ধ করে আত্মঘাতী যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : হাতে পেন দিয়ে আঁকা 'লাভ সাইন'। সঙ্গে প্রেমিকার উদ্দেশে লেখা 'শেষ' বার্তা, "I LOVE YOU" এবং "THE END"। এভাবেই নিজের হাতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী (Suicide) হলেন এক যুবক। শুধু তাই নয়, রাত ১২টায় বন্ধ করে দিয়েছিলেন হাতঘড়িটাও।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কালনার (Kalna) বন্দেবাজ মাঝেরপাড়া এলাকায়। মৃতের নাম সৌরভ মন্ডল। পরিবার সূত্রে জানা গিয়েছে, আর পাঁচটা দিনের মতো বুধবার রাতেও খাওয়াদাওয়া সেরে নিজের ঘরে শুতে যান সৌরভ। সেইসময়ই নিজের হাতে পড়ে থাকা ঘড়িটি বন্ধ করে দেন তিনি। তখন রাত প্রায় ১২টা বাজে। এরপরই এদিন সকালে উঠছে না দেখে, সন্দেহ হয় পরিবারের। ডাকাডাকিতেও সাড়া না মেলায় ভাঙা হয় ঘরের দরজা। দরজা ভাঙতেই ঘরের মধ্যে সৌরভের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

তখনই দেখা যায় যে, হাতে প্রেমিকার উদ্দেশে ভালোবাসার চিহ্ন এঁকে ও ভালোবাসার 'শেষ' বার্তা দিয়ে রেখেছেন সৌরভ। যা থেকে এটাই মনে করা হচ্ছে যে, কোনও মহিলা ঘটিত সম্পর্কের জেরেই আত্মঘাতী হয়েছেন সৌরভ।

আরও পড়ুন, Mamata Banerjee On CBI: CBI-তে পার্থ-অনুব্রত, পরেশকেও হাজিরার নির্দেশ, পাল্টা মমতার কড়া 'তুঘলকি' তোপ

Uluberia Clinic: একের পর এক রিপোর্টে সই 'মৃত' ডাক্তারের, রমরমিয়ে চলছিল ক্লিনিক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.