Madhyamik Result 2024: রেজাল্ট ভালো নয়, চরমপথে হাঁটলেন কাটোয়ার পৌলমী...

WBBSE Madhyamik Result 2024: বৃহস্পতিবার মাধ্যমিকের ফল বের হওয়ার পর অনলাইন থেকে পৌলমি জানতে পারে তার প্রাপ্ত নম্বর ৪১৩। পৌলমির টেস্টের প্রাপ্ত নম্বর ছিল ৫৭৫। আজ রেজাল্ট জানার পর সে তার বান্ধবীর সঙ্গে ফোনে কথা বলে।

Updated By: May 2, 2024, 04:31 PM IST
Madhyamik Result 2024: রেজাল্ট ভালো নয়, চরমপথে হাঁটলেন কাটোয়ার পৌলমী...
প্রতীকী ছবি

সন্দীপ ঘোষ চৌধুরী: মাধ্যমিক পরিক্ষায় আশানুরূপ ফল না হওয়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো এক মাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়া। কাটোয়া পাঁচঘড়ার এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নামে।

জানা গিয়েছে কাটোয়ার পাঁচঘরার বাসিন্দা পুস্পেন ঘোষ ও মনীষা ঘোষের কন্যা পৌলমি ঘোষ এই বছর কাটোয়া দুর্গা দাসী চৌধুরীরানী বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল।

বৃহস্পতিবার মাধ্যমিকের ফল বের হওয়ার পর অনলাইন থেকে পৌলমি জানতে পারে তার প্রাপ্ত নম্বর ৪১৩। পৌলমির টেস্টের প্রাপ্ত নম্বর ছিল ৫৭৫। আজ রেজাল্ট জানার পর সে তার বান্ধবীর সঙ্গে ফোনে কথা বলে।

আরও পড়ুন: Jamuria: হঠাৎ আকাশ থেকে 'উড়ে এসে' পড়ল বাড়ির গায়ে! তারপর যে ভয়ংকর কাণ্ড ঘটল...

এর পরে মাকে ফোন করে কান্নাকাটি করে বলেও জানা যায়। এর পর রেজাল্ট খারাপ হওয়ায় হতাশাগ্রস্থ হয়ে বাড়িতেই ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে পৌলমি।

জানা গিয়েছে পৌলমি ঘোষের মা মনীষা ঘোষ অঙ্গনওয়ারী কর্মী। রেজাল্ট বের হওয়ার সময় পৌলমির মা অঙ্গনওয়ারি সেন্টারে ছিলেন। পৌলমির বাবা বোনকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন।

বাড়ি ফিরে এসে মেয়েকে ওই অবস্থায় দেখে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসেন তার বাবা। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: Dev: হিরণের কটু কথায় হাসলেন দেব, বললেন: 'ওঁর সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন’

মাধ্যমিকের ফলাফল বেরোনোর আগেই আত্মহত্যা ছাত্রের। আত্মহত্যা করেছে মাধ্যমিক পরীক্ষার্থী সায়ন ঘোষ। সায়নের বাবার নাম কৃষ্ণ ঘোষ। সায়নের বয়স ১৬ বছর।

জানা গিয়েছে ওই ছাত্রের বাড়ি চাপড়ার দোয়ের বাজার থানা এলাকায়। আজ বৃহস্পতিবার মাধ্যমিকের রেজাল্ট বেরিয়েছে। জানা গিয়েছে সায়ন ভেবেছিল যে সে ৯০ শতাংশের উপরে নম্বর পাবে। কিন্তু পরে চিন্তা করে দেখে যে সে অত নম্বর পাবে না। সেই জন্য একটা চিঠি লিখে রেখে বাড়ির ভেতরেই ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সে।  

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 

iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১

কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.