Kunal Ghosh on Anubrata Mandal:'বড় নেতা' কেষ্টয় রুষ্ট কুণাল? 'বিস্ফোরক' তৃণমূল মুখপাত্র

 রাজনৈতিকভাবে শাসকদল যে অনুব্রত মন্ডলের মন্তব্যের সঙ্গে দূরত্ব বজায় রাখছে, তা-ই যেন পরিষ্কার বুঝিয়ে দিলেন কুণাল ঘোষ। তাঁর শরীরী ভাষায় দৃশ্যতই ধরা পড়ল অসন্তোষ।

Updated By: Mar 25, 2022, 02:40 PM IST
Kunal Ghosh on Anubrata Mandal:'বড় নেতা' কেষ্টয় রুষ্ট কুণাল? 'বিস্ফোরক' তৃণমূল মুখপাত্র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কেষ্টয় রুষ্ট কুণাল? তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh on Anubrata Mandal) মন্তব্যে যেন তেমনই ইঙ্গিত।

রামপুরহাট কাণ্ডেও (Rampurhat Massacre) সুচপুরের মত মামলা দেওয়া হোক (Suchpur Massacre)। বৃহস্পতিবার এমনটাই বলেছিলেন অনুব্রত মন্ডল (Anubrata Mandal)। বীরভূমের তৃণমূল (TMC) সভাপতির সেই মন্তব্য নিয়ে 'বিস্ফোরক' কুণাল ঘোষ। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) এদিন সাংবাদিক বৈঠকে বলেন, "অনুব্রত মন্ডল বড় নেতা। বেশি বোঝেন। ওনার কোনও কথার পরিপ্রেক্ষিতে আমি কোনও মন্তব্য করার প্রয়োজন আছে বলে মনে করি না।" আর এখানেই উঠছে প্রশ্ন, মিলছে ইঙ্গিত। 

প্রসঙ্গত, বৃহস্পতিবার বগটুই গ্রামে (Birbhum Massacre) পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তখন এলাকা পরিদর্শনের সময় মুখ্যমন্ত্রী যখন পুলিস কর্তাদের সঙ্গে কথা বলছিলেন, সেইসময় অনুব্রত মন্ডল (Anubrata Mandal) পাশেই ছিলেন। তখনই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি মন্তব্য করেন যে, "বগটুইয়ের গণহত্যায় সুচপুরের (Suchpur Massacre) মত মামলা সাজানো উচিত।" এখন বাংলার রাজনীতির ইতিহাসে সুচপুর গণহত্যা একটি কালো অধ্যায়। 

সেখানে বগটুইকাণ্ডে সুচপুর প্রসঙ্গ আনা যে তৃণমূল (TMC) কোনওভাবেই সমর্থন করে না, রাজনৈতিকভাবে শাসকদল যে অনুব্রত মন্ডলের মন্তব্যের সঙ্গে দূরত্ব বজায় রাখছে, তা-ই যেন পরিষ্কার বুঝিয়ে দিলেন কুণাল ঘোষ। তাঁর শরীরী ভাষায় দৃশ্যতই ধরা পড়ল অসন্তোষ। কারণ, 'বড় নেতা' কোনও মন্তব্য করলে তাতে প্রতিক্রিয়া জানানো বা জবাব দেওয়াটাই দস্তুর বলে মনে করছে ওয়াকিবহল মহল।

আরও পড়ুন, CBI In Rampurhat Massacre: বগটুই কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ কলকাতা হাইকোর্টের, কী বলছেন বিরোধীরা

Mamata Banerje At Bogtui: আনারুলকে গ্রেফতারের নির্দেশ মুখ্যমন্ত্রীর, বগটুইয়ে আক্রান্তদের জন্য ক্ষতিপূরণ-চাকরি ঘোষণাRampurhat Arson: বগটুই কাণ্ডে এবার কম্পালসরি ওয়েটিংয়ে রামপুরহাট SDPO

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.