আত্মীয়র বিয়েতে এসে মর্মান্তিক পরিণতি, তিস্তায় তলিয়ে গেল যুবতী

বিয়ের অনুষ্ঠান শেষে শুক্রবার ময়নাগুড়ি ব্লকের দোমহনি তিস্তা ব্রিজ গাডবান এলাকায় পরিবারের সঙ্গে পিকনিক করতে আসে তারা।

Updated By: May 7, 2022, 01:47 PM IST
আত্মীয়র বিয়েতে এসে মর্মান্তিক পরিণতি, তিস্তায় তলিয়ে গেল যুবতী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: আত্মীয়ের বিয়েতে এসে পিকনিক করতে গিয়েছিল। আর সেখানে গিয়েই ঘটে গেল দুর্ঘটনা। তারপরেই তিস্তায় তলিয়ে যাওয়া যুবতীর মৃতদেহ উদ্ধার করল সিভিল ডিফেন্স কর্মী সহ স্থানীয়রা। স্থানীয় সূত্রে জানা যায়, শিলিগুড়ি থেকে দমহনী পুরাতন বাজারের প্রণব পল্লীতে বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে দুদিন আগে ময়নাগুড়ি আত্মীয়ের বাড়িতে এসেছিল ওই যুবতি। বিয়ের অনুষ্ঠান শেষে শুক্রবার ময়নাগুড়ি ব্লকের দোমহনি তিস্তা ব্রিজ গাডবান এলাকায় পরিবারের সঙ্গে পিকনিক করতে আসে তারা।

শুক্রবার সন্ধ্যে নাগাদ তিস্তা নদীর ধারে যায় ওই যুবতী এবং পা পিছলে নদীতে পরে গিয়ে তলিয়ে যায় বছর ২২ এর বিদিশা দাস। শিলিগুড়ি পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের ভক্তি নগর শহীদ কলোনির বাসিন্ধা ওই যুবতী। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে ময়নাগুড়ির বিডিও সহ পুলিস। স্থানীয় জেলে এবং সিভিল ডিফেন্স কর্মীদের  সাহায্য নিয়ে নিখোঁজ যুবতীর খোঁজ শুরু করা  হলেও অন্ধকার নেমে আসায় বন্ধ করতে হয় উদ্ধার কাজ।

অবশেষে শনিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় দশ কিলোমিটার দূরে বার্নিশ এলাকার সীসাবাড়ি চড় থেকে জলপাইগুড়ি সিভিল ডিফেন্স কর্মীরা মৃতদেহটি উদ্ধার করে। এই প্রসঙ্গে মৃতার প্রতিবেশী মেমা দাস জানিয়েছেন, শুক্রবার তিস্তা নদীতে হাত ধুতে গিয়ে পা পিছলে জলে ডুবে গিয়েছিল এই যুবতী। 

আরও পড়ুন, Ranaghat: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! ছেলের সামনেই স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে খুন স্বামীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.