Bengal News LIVE Update: অবশেষে জানা গেল নাম! আসানসোলের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Wednesday, April 10, 2024 - 13:29
Bengal News LIVE Update: অবশেষে জানা গেল নাম! আসানসোলের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

10 April 2024, 13:30 PM

বিজেপির তালিকা প্রকাশ হলো। আসানসোলে প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া। 

10 April 2024, 08:00 AM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার পর ধুপগুড়িতেই সভা করতে চলেছেন অভিষেক ব্যানার্জি। মোদির সভায় ভীড় দেখে চোখ ছানাবরা হয়েছে তৃণমূল কর্মীদের। তাদের মনোবল বাড়াতে অভিষেক ব্যানার্জি সভা করার কথা ধূপগুড়িতে। সেই মত দলীয় কর্মীদেরও নির্দেশ দেওয়া হয়েছে সভায় লোক জমায়েত করতে। সেই প্রস্তুতি সভা করতে গিয়ে জলপাইগুড়ির রংধামালিতে মোদির সভার থেকে বেশী লোক যাবে হুংকার দিলেন জলপাইগুড়ির তৃনমুল কংগ্রেসের দাপুটে নেতা কৃষ্ণ দাস। সদর ব্লকের ছয়টি অঞ্চল থেকেই পাঁচশোর বেশী গাড়িতে লোক নিয়ে যাবেন অভিষেকের সভায়৷ প্রত্যেক বুথ থেকে ১০০ জনকে নিয়ে যাওয়ারও নির্দেশ দিলেন দলীয় কর্মীদের।

10 April 2024, 07:00 AM

সুকান্ত মজুমদারের সমর্থনে আজ বালুরঘাটে অমিত শাহর সভা। সন্দেশখালি, ভূপতিনগরের বিস্ফোরণ নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। তার মধ্য  রাজ্যবাসীকে কী বলেন শাহ সেটাই এখন দেখার।

 

10 April 2024, 07:00 AM

আমি সুদীপ কে ভোট দেব। কিন্তু তার আগে সুদীপকে উত্তর দিতে হবে বিগত ৫ বছরে সংসদে তিনি উত্তর কলকাতা নিয়ে একটিও শব্দ খরচ করেননি কেন। মন্তব্য উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের।
আমহার্স্ট স্ট্রীটে গতকাল ঠিক কি ঘটেছে আমি প্রথমে জানতাম না। আমাদের দলের এই বিষয়ক ইস্যু গুলির দায়িত্বে যিনি আছেন, তিনিই আমাকে প্রথম জানান। এগুলো করার প্রয়োজন ওদের পড়ছে, কারণ উত্তর কলকাতার মানুষ এমনকি দলের নেতা কর্মীরাও ওনাকে দেখতে পাননি। তোমার দেখা নাই রে তোমার দেখা নাই। এখন উনি খুব উত্তর কলকাতার কথা বলবেন। বাংলার কথা বলবেন। এতদিন বলেন কি কেন? যদি বলতে পারেন, আমি ওনাকে ভোট দেব। হেদুয়া পার্কে মর্নিং ওয়াক প্রচারের পর জি ২৪ ঘন্টা কে জানালেন বিজেপি প্রার্থী তাপস রায়।

10 April 2024, 07:00 AM

ভোরের শহরে দুর্ঘটনা। তিলজলা থানার ই এম বাইপাস লাগোয়া পঞ্চান্ন গ্রাম এলাকায় ভোর ৫টা নাগাদ একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ফুটপাথ টপকে সরাসরি একটি মার্বেল টাইলসের দোকানে গিয়ে ধাক্কা মারে।
প্রথমে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মারে ডাম্পার । গাছ ভেঙ্গে ডাম্পারটি ফুটপাতে উঠে যায়। তারপরেও আর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সেখান থেকেও নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি ধাক্কা মারে টাইলস মার্বেলসের দোকানে।
এই ঘটনায় ডাম্পারে খালাসি আহত হয়েছে। তার মাথায় গুরুতর চোট লেগেছে বলে খবর। চালক পলাতক। দোকানে মজুত থাকা প্রচুর টাইলস ভেঙে গিয়েছে বলে দাবি দোকানদারের মালিকের। ধাপা থেকে গড়িয়ার দিকে যাচ্ছিল।

10 April 2024, 06:45 AM

হায়দরাবাদ-কলকাতা ইন্ডিগো 6E 6494 বিমান কলকাতা বিমানবন্দরে অবতরণের পরে, বিমানের ১৮ এফ সিটে বসা যাত্রী আবুজার মন্ডল কেবিন ক্রুদের নির্দেশ না মেনে বিমানের ডানার ওপরে থাকা ওভার উইং এক্সিট স্টার বোর্ড সাইড ফ্ল্যাপ খোলার চেষ্টা করছিলেন। বিমানে থাকা ক্রু মেম্বাররা বাধা দেওয়ার চেষ্টা করলেও তিনি শুনছিলেন না। এর পরেই সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষ নিরাপত্তার দায়িত্বে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের আধিকারিকদের খবর দেয়। ওই যাত্রীকে বিমান থেকে নিচে নামিয়ে নিয়ে আসা হয়। ওই যাত্রীকে আনরুলি হিসেবে চিহ্নিত করা হয়। পরবর্তী সময় ওই যাত্রীকে আটক করে নেতাজি সুভাষচন্দ্র বিমানবন্দর আন্তর্জাতিক থানার হাতে তুলে দেওয়া হয়েছে বলে বিমানবন্দর সূত্রে খবর।